Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sidharth Malhotra Kiara Advani

ভিকি-ক্যাটকে নকল করছেন সিড-কিয়ারা! বিয়ের অনুষ্ঠানসূচি প্রকাশ্যে

আগামী ৬ ফেব্রুয়ারি চারহাত এক হতে চলেছে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর। তবে একাংশের দাবি, ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফকে নাকি এ ক্ষেত্রে নকল করছেন ‘শেরশাহ’ জুটি।

ভিকি-ক্যাটের প্রভাব সিড-কিয়ারার বিয়েতে।

ভিকি-ক্যাটের প্রভাব সিড-কিয়ারার বিয়েতে। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১১:১৯
Share: Save:

আর মোটে দু-মাস। তার পরই বলিউডে এই মুহূর্তের অন্যতম চর্চিত জুটি সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আডবাণীর বিয়ে। গোপন সূত্রের খবর, আগামী ৬ ফেব্রুয়ারি চারহাত এক হতে চলেছে। যদিও এ বিষয়ে সিদ্ধার্থ কিংবা কিয়ারা কেউ-ই এখনও পর্যন্ত মুখ খোলেননি। বছরশেষের এক দিন এই খবর সামনে আসতেই নিমেষে ছড়িয়ে পড়ে। তবে একাংশের দাবি, ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফকে নাকি এ ক্ষেত্রে নকল করছেন ‘শেরশাহ’ জুটি।

শোনা যাচ্ছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস’-এ বসতে চলেছে সিড-কিয়ারার বিয়ের আসর। এই পাঁচতারা হোটেলে বিয়ে করেন রাজকুমার রাও ও পত্রলেখা। তবে না, চন্ডীগড় নয়, বরং যুগলের পছন্দ রাজস্থান। এমনিতেই ২০২১ সালে রাজস্থানের জোধপুরে বিয়ে করে প্রায় গোটা দেশে হইচই ফেলে দেন ভিকি-ক্যাট। এ বার সেই জুতোতেই পা গলাবেন সিড-কিয়ারা! শোনা যাচ্ছে, প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সলমের প্যালেসে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানেই নিমন্ত্রিত হবেন অতিথিরা। যদিও নিমন্ত্রিতদের তালিকা এখনও প্রকাশ্যে আসেনি। তবে বিয়ের কোন দিন কী কী অনুষ্ঠান হতে চলেছে?

সূত্রের খবর, ৪ ফেব্রুয়ারি পরিবারের সদস্য ও আমন্ত্রিতরা পৌঁছে যাবেন জয়সলমের। তার পর দু’দিন চলবে প্রাক্ বিবাহের অনুষ্ঠান। যেমন গায়েহলুদ, সঙ্গীত-সহ অন্যান্য অনুষ্ঠান। ৬ তারিখে বিয়ে। বলিউড তারকার বিয়ে বলে কথা, নিরাপত্তার দিকে বাড়তি নজর দেওয়া হচ্ছে। ৩ ফেরব্রুয়ারি থেকে কড়া নিরপত্তাবলয়ে মুড়ে ফেলা হবে হোটেল জয়সলমের প্যালেস। বিয়ের তিন দিন আগেই মুম্বই থেকে নিরপত্তারক্ষীরা পৌঁছে যাবেন রাজস্থানে। ঠিক যেমনটা ভিকি-ক্যাট করেছিলেন। আঁটসাঁট নিরাপত্তা বলয়ে মুড়ে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল তাঁদের। এ বার সিড-কিয়ারাও বাড়তি সর্তকতা অবলম্বন করছেন তাঁদের বিয়ের ক্ষেত্রে।

এমনিতেই বলিউড তারকাদের রাজস্থান বিশেষ পছন্দের জায়গা। প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস থেকে ভিকি-ক্যাট— সকলেই বিয়ে সেরেছেন রাজস্থানের কোনও না কোনও স্থানে। তারকারা যে সব জায়াগায় বিয়ে করেন সে সব জায়গার চাহিদা এমনিতেই বেড়ে যায়। বিরাট-অনুষ্কার বিয়ের পর ইটালির সেই দুর্গের চাহিদা রাতারাতি বেড়ে গিয়েছিল। লেক কোমোতে বিয়ের আসর বসে রণবীর-দীপিকার। তার পর থেকে জনসাধারণের মুখে মুখে ঘুরছিল ইটালির সেই জায়গার নাম। এ বার কি সিড-কিয়ারার কারণে একই অবস্থা হবে জয়সলমের প্যালেসের?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE