Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Athiya Shetty

হলুদ-চন্দনে মাখামাখি, বিয়ের মণ্ডপেই পরস্পরকে আদর রাহুল-আথিয়ার, ছবি প্রকাশ্যে

বন্ধুবান্ধবের হাতে মোবাইল বা ক্যামেরা রাখার ক্ষেত্রে বিধিনিষেধ ছিল রাহুল-আথিয়ার বিয়েতে। তাই তারকাজুটি নিজেরা ছবি না দিলে দেখার উপায় ছিল না।

হলুদ রঙের উৎস অবশ্য রাশি রাশি গাঁদা ফুল। তা দিয়েই সেজেছিল গায়েহলুদের মঞ্চ।

হলুদ রঙের উৎস অবশ্য রাশি রাশি গাঁদা ফুল। তা দিয়েই সেজেছিল গায়েহলুদের মঞ্চ। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১০:০৬
Share: Save:

উৎসবের রেশ আবহমান। বিয়ের মণ্ডপে ছবি তোলা না গেলেও বিয়ে শেষ হতে একে একে বিভিন্ন মুহূর্তের ছবি প্রকাশিত হচ্ছে। এসে পড়ল আথিয়া শেট্টি এবং কেএল রাহুলের গায়েহলুদের ছবিও। আইভরি আর গোলাপি থিমে তাঁদের বিয়ের সাজের ছবি ইতিমধ্যে সবাই দেখেছেন। তাতে এক রকম চোখ সয়ে গিয়েছিল। হঠাৎ উজ্জ্বল হলুদ ছবিতে এ বার যেন আগুন লেগে গেল সমাজমাধ্যমে।

হলুদ রঙের উৎস অবশ্য রাশি রাশি গাঁদা ফুল। তা দিয়েই সেজেছিল গায়েহলুদের মঞ্চ। ছবিতে পরস্পরকে হলুদ-চন্দন বাটা মাখিয়ে সোহাগ করতে দেখা যাচ্ছে রাহুল-আথিয়াকে। মুখে অনাবিল হাসি, রাহুলের গলায় হাত রেখে তাঁকে কাছে টেনে নিচ্ছেন আথিয়া। একটি ফ্রেমে একাই হাসছেন কনে। তাঁর ঘন কালো চুলে ফুল ফুটে আছে। খেয়াল করলে দেখা যাবে, গায়েহলুদের সময়েও নরম গোলাপি এবং আইভরি পোশাকই পরে আছেন তাঁরা। তবে হলুদের ঔজ্জ্বল্যে তা ম্লান হয়ে গিয়েছে।

বিয়ে হয়ে গিয়েছে ২৩ জানুয়ারি। সুনীল শেট্টির কন্যা আথিয়া তাঁর প্রেমিকের গলায় মালা দিয়েছেন। বিয়ের মণ্ডপে তাঁর দিকে মধুর হেসে তাকিয়ে আছেন সদ্যবিবাহিত স্বামী তথা ক্রিকেটার কেএল রাহুল—এমন ছবিই প্রকাশ্যে এসেছিল সবার আগে। তার পর বাকিগুলিও আসছে।

কড়া নিরাপত্তার মধ্যে, ঘরোয়া বৃত্তে বিয়ের অনুষ্ঠান হয়েছিল। তাই ছবি তোলার উপায় ছিল না সাংবাদিকদের। বন্ধুবান্ধবের হাতেও মোবাইল বা ক্যামেরা রাখার ক্ষেত্রে বিধিনিষেধ ছিল। তাই তারকাজুটি নিজেরা ছবি না দিলে দেখার উপায় ছিল না। সোমবার সন্ধ্যাবেলা প্রথম ছবি প্রকাশ্যে আনেন আথিয়া। ছবি পোস্ট করে তিনি ইনস্টাগ্রামে রাহুলের উদ্দেশে লিখেছিলেন, ‘‘তোমার আলোয় আমি শিখেছি কী ভাবে ভালবাসতে হয়।’’ ওই পোস্টেই আথিয়া আরও লিখেছেন, ‘‘ভালবাসার লোকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছি। ভালবাসাপূর্ণ হৃদয় নিয়ে জীবনের এই নতুন যাত্রায় আপনাদের আশীর্বাদ চাই।’’

সুনীল শেট্টির খান্ডালার খামারবাড়ি ‘জাহাঁ’তে হয়েছিল বিয়ের আয়োজন। বিয়ের উপহার হিসেবে মেয়ে আথিয়া ও জামাই রাহুলকে নাকি আস্ত একটা বাড়ি উপহার দিয়েছেন সুনীল। মুম্বইয়ের এই বিলাসবহুল বাংলোর দাম প্রায় ৫০ কোটি। পরে অবশ্য জানা গেল এ সবের পুরোটাই গুজব। কোনও দামি উপহার নেননি রাহুল-আথিয়া।

২৩ জানুয়ারি বিয়ে করলেও এখনই রিসেপশন পার্টি দিচ্ছেন না আথিয়া ও রাহুল। এমনকি, কাজের খাতিরে পিছিয়ে গিয়েছে যুগলের মধুচন্দ্রিমাও। খবর, আইপিএলের পরে প্রায় ৩ হাজার অতিথিকে নিয়ে মুম্বইয়ে রিসেপশন পার্টি দেবেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE