Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

সপ্তাহে ৫ লক্ষ থেকে ২ কোটি! বিগ বসের এই প্রতিযোগীদের আয় চোখ কপালে তুলবে

নিজস্ব প্রতিবেদন
২৭ সেপ্টেম্বর ২০১৯ ১৬:১৯
শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৩। তর্ক, বিতর্ক, ঝগড়া, এমনকি মারপিঠও চলবে বাড়ির মধ্যে। আর এই সব করার জন্য, দর্শকদের মাতিয়ে রাখার জন্য, কত টাকা প্রতিযোগীদের দেওয়া হয় জানেন? দেখে নিন বিগ বসের কয়েকজন প্রতিযোগীর আয়।

শ্বেতা তিওয়ারি: টেলিভিশন তারকা শ্বেতা তিওয়ারি বিগ বস সিজন ৪–এ ছিলেন। ডলি বিন্দ্রার সঙ্গে মারাত্মক ঝগড়া হয়েছিল তাঁর। বিগ বস প্রতি সপ্তাহে তাঁকে দিত ৫ লক্ষ টাকা।
Advertisement
রিমি সেন: বিগ বস ৯-এ ছিলেন ‘ধুম’ অভিনেত্রী রিমি সেন। বিগ বসের জন্য সই করার সময়ই তাঁকে দেওয়া হয়েছিল ২ কোটি টাকা। তবে বিগ বস হাউসে রিমি খুব বেশি বিতর্ক সৃষ্টি করতে পারেননি। ফলে তেমন জনপ্রিয়ও হননি।

পামেলা অ্যান্ডারসন: বিগ বস ৪-এ খুব কম দিনের জন্য ছিলেন পামেলা। তিন দিন মাত্র ছিলেন। আর এই তিন দিনের জন্য তাঁকে আড়াই কোটি টাকা দেওয়া হয়েছিল।
Advertisement
বাণী জে: বিগ বস সিজন ১০-এর প্রতিযোগী ছিলেন তিনি। রানার আপ হয়েছিলেন। শোনা যায়, প্রায় দেড় কোটি টাকা পেয়েছিলেন এই জনপ্রিয় ভিডিয়ো জকি ও অভিনেত্রী।

কর্ণ মেহরা: বিগ বস ১০-এ তিনিও ছিলেন। বিগ বসের প্রতিযোগী হওয়ার চুক্তিতে সই করার জন্য তাঁকে ১ কোটি টাকা দেওয়া হয়েছিল।

শ্রীসন্থ: ফাইনালে দীপিকা কাকরের কাছে পরাজিত হয়েছিলেন ক্রিকেটার শ্রীসন্থ। ফলে বিগ বসের ট্রফিটা তাঁর হাতে তুলে দেওয়া হয়নি ঠিকই, কিন্তু প্রতি সপ্তাহে ৫০ লক্ষ টাকা তিনি উপার্জন করতেন এর থেকে। বিগ বস ১২-এর প্রতিযোগী ছিলেন তিনি।

করিশ্মা তান্না: অভিনেতা উপেন পটেলের সঙ্গে তাঁর সম্পর্কের কথা সামনে আসার পরই তাঁকে নিয়ে চর্চা শুরু হয় টিনসেল টাউনে। প্রতি সপ্তাহে ১০ লক্ষ টাকা ছিল তাঁর আয়।

তানিশা মুখোপাধ্যায়: বিগ বস হাউসে তাঁর ঝগড়া-মারামারি এবং প্রেম নিয়ে বেশ চর্চা হয়েছিল। প্রতি সপ্তাহে তিনি সাড়ে ৭ লক্ষ টাকা পেতেন।

হিনা খান: বিগ বস ১১-এর ফাইনালিস্ট ছিলেন অভিনেত্রী হিনা। ফাইনালে পৌঁছতে কম কসরত করতে হয়নি তাঁকে। অনেক মাথা খাটাতেও হয়েছে। তাঁর পারিশ্রমিক ছিল প্রতি সপ্তাহে ৮ লক্ষ টাকা।

নভজ্যোৎ সিংহ সিধু: বিগ বস ৬-এ অংশ নিয়েছিলেন ক্রিকেটার সিধু। প্রতি সপ্তাহে ৪ লক্ষ টাকার চুক্তি হয়েছিল তাঁর সঙ্গে।

দ্য গ্রেট খালি: ডব্লিউডব্লিউই কুস্তিগীর দলীপ সিংহ রানা অধিক পরিচিত গ্রেট খালি নামেই। বিগ বস সিজন ৪-এ প্রতিযোগী ছিলেন তিনি। তার জন্য তাঁকে প্রতি সপ্তাহে ৫০ লক্ষ টাকা করে দিতে হত বিগ বসকে।

শিল্পা শিন্ডে: বিগ বস সিজন ১১-এর বিজেতা। প্রচুর বিতর্ক তৈরি করে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন অভিনেত্রী শিল্পা। এর জন্য প্রতি সপ্তাহে তিনি ৬-৭ লক্ষ টাকা পেতেন।

বিকাশ গুপ্ত: বিগ বস ১১-এর অন্যতম বিতর্কিত প্রতিযোগী। তাঁকে প্রতি সপ্তাহে দেওয়া হত সাড়ে ৬ লক্ষ টাকা।

অনুপ জালোটা: সিজন ১২-এ প্রেমিকা জ্যাসলিনের সঙ্গে তিনি বিগ বস হাউসে আসেন। তিনি নাকি প্রতি সপ্তাহে ৪০ লক্ষ টাকা পেতেন।

দীপিকা কাকর: সিজন ১২-এর বিজেতা দীপিকা। প্রতি সপ্তাহে ১২ লক্ষ টাকা উপার্জন ছিল তাঁর।