Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Suhana Khan

‘একসঙ্গে দু’জনের সঙ্গে ডেট নয়’, কন্যা সুহানাকে বিশেষ পরামর্শ শাহরুখ-ঘরনি গৌরীর

পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ ৭’ শোয়ে অতিথি হিসাবে এই সপ্তাহে অংশ নিচ্ছেন শাহরুখ-ঘরনি গৌরী। সেখানেই মেয়ের উদ্দেশে বিশেষ পরামর্শ দিয়েছেন তিনি।

সুহানা ও গৌরী খান।

সুহানা ও গৌরী খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩১
Share: Save:

বছর ঘুরলেই রুপোলি পর্দায় আত্মপ্রকাশ ঘটবে বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের কন্যা সুহানার। তার আগে থেকেই চর্চায় রয়েছেন তিনি। শাহরুখ-কন্যাকে এক ঝলক ক্যামেরাবন্দি করার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরাও। এ বার তাঁর ‘লভ লাইফ’ নিয়ে বিশেষ পরামর্শ দিলেন স্বয়ং মা গৌরী খান।

Advertisement

পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ ৭’ শোয়ে অতিথি হিসাবে এই সপ্তাহে অংশ নিচ্ছেন শাহরুখ-ঘরনি গৌরী। সেখানেই কর্ণের এক প্রশ্নের জবাব দিতে গিয়ে মেয়ের উদ্দেশে বিশেষ পরামর্শ দিয়েছেন তিনি।মেয়েকে ডেটিংয়ের কী পরামর্শ দিতে চান গৌরী? এমন প্রশ্নই করেছিলেন কর্ণ। এই প্রশ্ন শুনে হেসে গৌরী বলেন, ‘‘একসঙ্গে কখনই দু’জনের সঙ্গে ডেট কোরো না।’’ শাহরুখ-পত্নীর উত্তর শুনে হেসে ফেলেন কর্ণ। এই পর্ব সম্প্রচারিত হওয়ার আগে এক প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানেই সুহানা প্রসঙ্গে গৌরীর এই মন্তব্যের ঝলক দেখা গিয়েছে।

প্রসঙ্গত, পরিচালক জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিজ’-এর হাত ধরে বলিউডে পা রাখছে চলেছেন সুহানা। শাহরুখ ও তাঁর প্রেমকাহিনিকে কোন ছবির নামে ভূষিত করবেন?— কর্ণের এই প্রশ্ন শুনে গৌরীর সঙ্গে সঙ্গে জবাব, দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে। প্রত্যুত্তরে কর্ণ বলেন যে, “তোমাদের প্রেমকাহিনিতেও অনেক তুফান ছিল।”

Advertisement

‘কফি উইথ কর্ণ ৭’-এর নতুন পর্বে গৌরীর সঙ্গে অতিথি হিসাবে থাকবেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা, অভিনেতা সঞ্জয় কপূরের স্ত্রী মাহিপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.