Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

সুকেশের থেকে কী কী উপহার পেয়েছেন? দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদে জ্যাকলিনের থেকে জানলেন তদন্তকারীরা

সোমবার জ্যাকলিনকে আবার জিজ্ঞাসাবাদ করা হয়। সূত্রের খবর, সাত ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সুকেশের সঙ্গে জ্যাকলিন।

সুকেশের সঙ্গে জ্যাকলিন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১১:২১
Share: Save:

২০০ কোটির অর্থ তছরুপ মামলায় নাম জড়ানোর পর থেকেই বিপাকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। সোমবার আবার নায়িকাকে দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশের আর্থিক দমন শাখা।

সূত্রের খবর, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের থেকে কী কী দামি উপহার পেয়েছেন জ্যাকলিন, সে ব্যাপারে বিস্তারিত তথ্য তদন্তকারীদের হাতে তুলে দিয়েছেন অভিনেত্রী। সোমবার মূলত সুকেশের থেকে পাওয়া উপহার নিয়ে জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে উপহার হিসাবে কী তথ্য দিয়েছেন জ্যাকলিন, তা জানা যায়নি।

এই মামলায় গত সপ্তাহেই দিল্লি পুলিশের আর্থিক দমন শাখার জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন জ্যাকলিন। সে বারও তাঁকে দীর্ঘ ক্ষণ ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। এ নিয়ে দ্বিতীয় বার দিল্লি পুলিশের আর্থিক দমন শাখার জিজ্ঞাসাবাদের মুখোমুখি বলেন নায়িকা।

সূত্রের খবর, অর্থ তছরুপের মামলায় জ্যাকলিনের জড়িয়ে পড়ার পর থেকেই নায়িকার সঙ্গে দূরত্ব রচনা করেছেন সলমন। এই বিতর্কে যাতে তিনি নিজে কোনও ভাবে না জড়িয়ে পড়েন, সেই কারণেই জ্যাকলিনের সঙ্গে দূরত্ব বাড়িয়ে সাবধানী হয়েছেন সল্লুভাই! এমনটাই ধারণা অনেকের। বস্তুত, বলিউডে পা রাখার পর থেকেই সলমনের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক বেশ ভাল। সলমনের ছবির নায়িকা হিসাবেও দেখা গিয়েছে জ্যাকলিনকে।

আরও পড়ুন:

ক’দিন আগেই জানা গিয়েছিল যে, সলমন ও অক্ষয় কুমারের সঙ্গে প্রতারক সুকেশ চন্দ্রশেখরের আলাপ করিয়েছিলেন জ্যাকলিন। সুকেশ যে ভাল নন, সে ব্যাপারে নায়িকাকে সাবধান করেছিলেন তাঁর দুই নায়ক। তবে তাতে কর্ণপাত করেননি জ্যাকলিন। সুকেশ তাঁর ‘স্বপ্নের পুরুষ’ বলে ভেবেছিলেন জ্যাকলিন, এ তথ্যও প্রকাশ্যে এসেছে। এমনকি, সুকেশকে বিয়ে করার কথাও অভিনেত্রী ভেবেছিলেন বলে দাবি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE