Advertisement
২০ এপ্রিল ২০২৪
Vijay Varma

ফি মাসে হাতখরচ দিতেন প্রেমিকা, ‘পকেট ফাঁকা’ জীবনের রহস্য ফাঁস করলেন বিজয়

বিজয় জানিয়েছেন, যে সময়ে চুটিয়ে প্রেম করতেন, সেই সময় তাঁর পকেট বেশির ভাগ সময়ই ফাঁকা থাকত। তখন তাঁর এক প্রেমিকা তাঁকে মাসে মাসে পাঁচ হাজার টাকা করে হাতখরচ দিতেন।

‘ডার্লিংস’ অভিনেতার ব্যক্তিগত জীবন কেমন?

‘ডার্লিংস’ অভিনেতার ব্যক্তিগত জীবন কেমন?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ২০:২৭
Share: Save:

‘ডার্লিং’-এর পর অভিনেতা বিজয় বর্মার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। আলিয়া ভট্ট প্রযোজিত সেই সিরিজে অত্যাচারী স্বামী হামজা-র চরিত্রে অভিনয়ের জন্য সাময়িক ভাবে দর্শকের ঘৃণার পাত্র হয়েছিলেন বিজয়। তার পর থেকে মহিলা ভক্তদের মধ্যে বিজয়কে ঘিরে এতই উন্মাদনা তৈরি হয়েছে যে, দেশ তো বটেই, বিদেশ থেকেও বিয়ের প্রস্তাব পাচ্ছেন অভিনেতা। সে কথা নিজে মুখেই জানিয়েছিলেন। তবে বিজয়ের ব্যক্তিগত জীবনও কম ভয়াবহ ছিল না, এক ভিডিয়োতে সম্প্রতি ফাঁস করলেন সেই তথ্য।

অভিনেতা জানান, যে সময়ে চুটিয়ে প্রেম করতেন, সেই সময় তাঁর পকেট বেশির ভাগ সময়ই ফাঁকা থাকত। তবে একটি সম্পর্কের কথা বিশেষ ভাবে উল্লেখ করলেন, যেখানে প্রেমিকা তাঁকে প্রতি মাসে ৫ হাজার টাকা করে দিতেন। খেতে গিয়ে তিনি নিয়মিত বিল দিয়ে দেওয়ায় নাকি খেপে যেতেন সেই তরুণী। প্রেম করতে গিয়ে সে এক অদ্ভুত অভিজ্ঞতা!

বিজয়কে প্রেমের নীতি নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “বিয়ের আগে নিজেদের মধ্যে টাকাপয়সা নিয়ে চুক্তি সই করে নেওয়াটা বেশি বুদ্ধিমানের কাজ বলেই মনে হয় আমার।”

বর্তমানে বাম্বল ইন্ডিয়া সিরিজ ‘ডেটিং দিজ নাইটস’-এর তৃতীয় পর্ব জমিয়ে রেখেছেন বিজয়ই।

‘ডার্লিংস’-এ গার্হস্থ্য নির্যাতনের প্রেক্ষাপটে এক মদ্যপ স্বামীর ভূমিকায় অভিনয় করে নজরে এসেছিলেন বিজয়। গত ৫ অগস্ট সিরিজটি নেটফ্লিক্সে মুক্তির পর থেকেই প্রচুর দর্শক দেখেছেন। সেই সঙ্গে নিন্দায় ভরিয়ে দিয়েছেন বিজয়কে। সেই নিন্দাকেই তাঁর সাফল্য হিসাবে মাথায় করে নিয়েছেন অভিনেতা। মানুষের ঘৃণার বহিঃপ্রকাশে কিঞ্চিৎ শ্লাঘাও বোধ করেছেন। কিন্তু তার পাশাপাশি উপচে পড়া বিয়ের প্রস্তাবে কৌতুক প্রকাশ না করেও পারলেন না। তাঁর পরই ভাগ করে নিলেন গোলমেলে প্রেম-জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Varma Actor Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE