Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ayesha Jhulka

‘খিলাড়ী’-তে অক্ষয় মুখের জল ছিটিয়েছিলেন, অস্বস্তি হয়নি? উত্তর দিলেন অভিনেত্রী আয়শা

একটি সাক্ষাৎকার পর্বে আয়শাকে জিজ্ঞাসা করা হয়েছিল, অক্ষয় কুমার যখন তাঁর মুখে জল ছিটিয়েছিলেন, তাঁর অস্বস্তি হয়েছিল কি না। কেন এমন দৃশ্যে রাজি হয়েছিলেন, নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

‘খিলাড়ি’ ছবির দৃশ্য নিয়ে মুখ খুললেন আয়শা।

‘খিলাড়ি’ ছবির দৃশ্য নিয়ে মুখ খুললেন আয়শা। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৬
Share: Save:

অক্ষয় কুমার মুখ থেকে জল ছিটিয়েছিলেন অভিনেত্রী আয়শা জুলকার মুখে। ‘খিলাড়ী’ ছবির সে দৃশ্য ভুলতে পারেননি দর্শকরা। কেন এমন একটি দৃশ্যে রাজি হয়েছিলেন, নিজেই জানালেন আয়শা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আয়শা জানান, কোনও ছবিতে কাজ করা মানে নিজেকে পরিচালক এবং ছবির নির্মাতাদের কাছে সমর্পণ করে দেওয়া। তাঁরা যা বলছেন, নির্দ্বিধায় তা করে যাওয়া উচিত বলে মনে করেন তিনি। তাই ‘খিলাড়ী’ ছবির সেই জনপ্রিয় দৃশ্যে অভিনয় করতে তাঁর কোনও সমস্যা হয়নি, জানিয়েছেন আয়শা।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকার পর্বে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়েছিল, অক্ষয় কুমার যখন তাঁর মুখে জল ছিটিয়েছিলেন, তাঁর অস্বস্তি হয়েছিল কি না। আয়শা বলেন, ‘‘আমি তখনও বিশ্বাস করতাম, এখনও বিশ্বাস করি, কোনও ছবিতে কাজ করা মানে নিজেকে পরিচালক এবং ছবির নির্মাতাদের কাছে সমর্পণ করা, তাঁদের উপর ভরসা রাখা এবং‌ তাঁরা যা বলছেন, তাই করা।’’

তবে এ ক্ষেত্রে আয়শার কিছু সীমাবদ্ধতাও রয়েছে। অভিনেত্রী জানিয়েছেন, নির্দিষ্ট কিছু পোশাক পরা বা নির্দিষ্ট কিছু দৃশ্যে অভিনয় করার বিষয়ে তিনি কখনওই ‘হ্যাঁ’ বলেননি বা বলবেন না। সে সব ছবিতে কাজ করতে সম্মত হওয়ার আগেই দেখে নেন আয়শা। এক বার চুক্তিপত্রে স্বাক্ষর করা হয়ে গেলে তিনি আর কিছুতে ‘না’ বলেন না।

তনুজা চন্দ্রের পরিচালনায় ‘হশহশ’ ওয়েব সিরিজের হাত ধরে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে আয়শার। জুহি চাওলার সঙ্গে এই সিরিজে কাজ করেছেন তিনি। শীঘ্রই তা মুক্তি পাবে। সিরিজে মুখ্য চরিত্রে রয়েছেন টেলিভিশন অভিনেত্রী কৃতিকা কামরা, সাহানা গোস্বামী, করিশ্মা তন্নার মতো তারকারা। তার প্রচারেই আপাতত ব্যস্ত রয়েছেন অভিনেত্রী আয়শা। আমাজন প্রাইমের পর্দায় এই ওয়েব সিরিজ আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayesha Jhulka Khiladi movie Akshay Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE