Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rhea Kapoor

পরনে লাল বিকিনি, স্পষ্ট বক্ষ বিভাজিকা, মলদ্বীপ থেকে আগুন ধরালেন অনিল-কন্যা রিয়া

স্বামী করণ বুলানির সঙ্গে মলদ্বীপে একান্তে ছুটি কাটাচ্ছেন তিনি। তার ফাঁকেই নানা ছবি নেটমাধ্যমে প্রকাশ করে হইচই ফেলে দিলেন রিয়া কপূর।

রিয়া কপূর।

রিয়া কপূর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫১
Share: Save:

চোখে রোদচশমা। জানলা দিয়ে এক চিলতে রোদ এসে পড়েছে তাঁর গায়ে। পরনে লাল রঙের বিকিনি। এই অবতারেই ধরা পড়লেন বলিউড অভিনেতা অনিল কপূর-কন্যা রিয়া।

আয়নার সামনে দাঁড়িয়ে এক হাতে ফোন ধরে নিজস্বী তুলেছেন রিয়া। তাঁর সেই ছবি উষ্ণতা ছড়িয়েছে নেটমাধ্যমে। বিকিনি পরিহিতা রিহার মোহময়ী রূপ দেখে মজেছেন অনেকেই। ছবিতে রিয়ার বক্ষ বিভাজিকাও স্পষ্ট দেখা গিয়েছে। অনিল-তনয়ার এই ছবি সাড়া ফেলে দিয়েছে নেটমাধ্যমে।

সম্প্রতি মলদ্বীপে বেড়াতে গিয়েছেন অনিল-কন্যা। স্বামী করণ বুলানির সঙ্গে মলদ্বীপে একান্তে ছুটি কাটাচ্ছেন তিনি। তার ফাঁকেই মলদ্বীপ থেকে নানা ছবি নেটমাধ্যমে প্রকাশ করে হইচই ফেলে দিলেন রিয়া।

বিকিনি পরা ছবির পাশাপাশি ইনস্টাগ্রামে মলদ্বীপের সৌন্দর্যের নানা ছবিও তুলে ধরেছেন রিয়া। একটি ছবিতে দেখা গিয়েছে, সুইমিং পুলে জলকেলি করছেন সোনমের বোন। আবার, নানা সুস্বাদু খাবারেরও ছবিও পোস্ট করেছেন রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rhea Kapoor Bollywood entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE