Advertisement
২০ জুন ২০২৪
Srijla Guha

শেষ হয়েছে ধারাবাহিক ‘মন ফাগুন’, ঋষি এখন অতীত! নতুন নায়কের সঙ্গে জুটি বাঁধবে পিহু?

‘মন ফাগুন’ শেষ হয়েছে বেশ কিছু দিন হল। এরই মধ্যে নিজের লেখা বই উদ্বোধন করেছেন ‘পিহু’ ওরফে সৃজলা গুহ। এল আরও এক নতুন খবর। নতুন নায়কের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী।

 ‘মন ফাগুন’-এর ‘পিহু’ এ বার কাকে মন দিচ্ছেন ?

‘মন ফাগুন’-এর ‘পিহু’ এ বার কাকে মন দিচ্ছেন ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১২:৪৬
Share: Save:

এক মাসও হয়নি শেষ হয়েছে ধারাবাহিক ‘মন ফাগুন’। যে ধারাবাহিকের হাত ধরেই দর্শক পায় নতুন জুটি, নতুন নায়িকা। সৃজলা গুহ। মডেলিং জগতে যথেষ্ট পরিচিত মুখ । প্রথম মেগাতেই শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি কুড়িয়েছে বিপুল ভালবাসা। ধারাবাহিক শেষে এ বার নতুন ভাবে আসতে চলেছেন অভিনেত্রী। আসছে নতুন জুটিও। শনের পর এ বার নাকি জন ভট্টাচার্যের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সৃজলা।

এসভিএফের নতুন মিউজিক ভিডিয়োয় দর্শক দেখতে পাবেন জন এবং সৃজলাকে। ২০ সেপ্টেম্বর হওয়ার কথা শ্যুটিং। কয়েক দিন আগেই নিজের লেখা বই উদ্বোধন করেছেন অভিনেত্রী। বইয়ের নাম ‘ফরেভার জানুয়ারি’। তাঁর এখন নতুন পরিচয়। ছোট থেকেই কবিতা লিখতে ভালবাসেন। তবে তা কোনও দিন বইয়ের আকারে ছাপানোর কথা ভাবেননি।

পুজোর আগে আদ্যোপান্ত প্রেমের গল্প নিয়ে দর্শকের সামনে হাজির হলেন লেখিকা সৃজলা। এ প্রসঙ্গে, আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “উত্তেজিত, আশা করছি পাঠকদের আমার লেখা পছন্দ হবে।”

আবার কবে ছোট পর্দায় দেখা যাবে তাঁকে? সেই উত্তর আপাতত নেই তাঁর কাছে। আর এই নতুন মিউজিক ভিডিয়োর বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এ বিষয়ে এখন কিছুই বলতে পারব না।”

প্রথম ধারাবাহিকে তাঁদের জুটি দর্শকের বেশ মন কেড়েছিল। এই মিউজিক ভিডিয়োয় সৃজলা-জন জুটিকে অনুরাগীরা কত নম্বর দেন, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Srijla Guha John Bhattacharya Music Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE