Advertisement
১৮ জুন ২০২৪
Gouri Elo

১৮ বছরের ছোট নায়িকার সঙ্গে রোম্যান্স করতে অস্বস্তি হয়? কী বললেন ‘গৌরী এলো’ মেগার নায়ক?

বয়সের বিস্তর ফারাক। কিন্তু তাঁদের রসায়নে মজে দর্শক। রোম্যান্স করতে সমস্যা হয় গৌরী- ঈশানের? কী বলছেন তাঁরা?

দু’জনের বয়সের বিস্তর ফারাক, রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে অস্বস্তি কি হয় তাঁদের?

দু’জনের বয়সের বিস্তর ফারাক, রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে অস্বস্তি কি হয় তাঁদের? ফাইল-চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ০৯:৪০
Share: Save:

গৌরী আর ঈশান এই মুহূর্তে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় জুটি। সৌজন্যে ধারাবাহিক ‘গৌরী এলো’। নায়িকা মোহনা মাইতি দশম শ্রেণির ছাত্রী। অন্য দিকে, ঈশান ওরফে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় কাজ করতেন আদ্যোপান্ত একটি কর্পোরেট অফিসে। সব ছেড়ে অভিনয় জগতে পা রাখেন তিনি। নায়িকার সঙ্গে নায়কের তাই বয়সের বিস্তর ফারাক। প্রায় ১৮ বছরের। হাসতে হাসতে আনন্দবাজার অনলাইনকে এমনটাই জানালেন বিশ্বরূপ। নায়ক বলেন, “আমার সব নায়িকাই ছোট হয়। এত ছোট ভাই-বোন নয় কাকা-ভাইঝি বললেও মন্দ হবে না।”

বয়সের এত পার্থক্য ক্যামেরার সামনে রোম্যান্স করতে অসুবিধা হয় না? আনন্দবাজার অনলাইনকে গৌরীর উত্তর, “বিশ্বদার সঙ্গে রোম্যান্টিক সিন করতে কোনও সমস্যাই হয়নি। আমাকে এমনিতে খুবই জ্বালায়। সব সময় পিছনে লাগে। দারুণ একটা সম্পর্ক। তাই কোনওভাবেই কোনও সমস্যা হয়নি।”

অন্য দিকে, নায়কের উত্তর, “আসলে ছোট নায়িকাদের নিয়ে কাজ করতে আমি অভ্যস্ত হয়ে উঠেছি। তালসারিতেও শ্যুটিং করতে গিয়ে ওকে বুঝিয়ে বুঝিয়ে দিতাম সব সিনগুলো। খুব একটা অস্বস্তি হয়নি।”এই মুহূর্তে টিআরপি রেটিংয়ে একদম প্রথমের দিকেই রয়েছে ‘গৌরী এলো’। গৌরীর গল্প যে দর্শকের বেশ মনে ধরেছে, এই নম্বরই তার প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE