Advertisement
২৩ মে ২০২৪
Deepika Padukone

নায়িকাদের প্লাস্টিক সার্জারি, ঠাট্টা করলেন দীপিকা-সোনম, ঠিক কী বলেছিলেন দুই তারকা?

পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের শো ‘কফি উইথ কর্ণ’-এ অতিথি হিসাবে এক বার এসেছিলেন বলিপাড়ার এই দুই সুন্দরী। সেখানেই প্লাস্টিক সার্জারি নিয়ে মন্তব্য করতে দেখা গিয়েছিল তাঁদের।

দীপিকা পাড়ুকোন ও সোনম কপূর।

দীপিকা পাড়ুকোন ও সোনম কপূর। ছবি ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১১:১২
Share: Save:

বলিউডি নায়িকাদের প্লাস্টিক সার্জারি করা নিয়ে প্রায়শই চর্চা চলে। কেউ নিজের শরীরের গড়নের কোনও খুঁত ঢাকতে ‘চুপি চুপি’ প্লাস্টিক সার্জারি করান। আবার কেউ তা মুখ ফুটে সে কথা প্রকাশও করেন। নায়িকাদের প্লাস্টিক সার্জারি করা নিয়ে অনেকেই ঠাট্টা-ইয়ার্কি করেন। কেউ কেউ আবার কটাক্ষ করতেও পিছপা হন না। নিজেরা নায়িকা হয়েও প্লাস্টিক সার্জারি নিয়ে এক বার মশকরা করেছিলেন দীপিকা পাড়ুকোন ও সোনম কপূর।

দীপিকা ও সোনমের সেই মন্তব্য ঘিরে চর্চা চলেছিল বলিপাড়ায়। পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের শো ‘কফি উইথ কর্ণ’-এ অতিথি হিসাবে এক বার এসেছিলেন বলিপাড়ার এই দুই সুন্দরী। সেখানেই প্লাস্টিক সার্জারি নিয়ে মন্তব্য করতে দেখা গিয়েছিল তাঁদের।

প্লাস্টিক সার্জারি করার কথা অনেক অভিনেত্রীই স্বীকার করতে চান না। এ কথা গোপন রাখতে তাঁরা স্বচ্ছন্দ বোধ করেন। এই প্রসঙ্গে দীপিকা মজার ছলে বলেন, ‘‘অভিনেত্রীদের জন্য যদি আলাদা কোনও কবরস্থান থাকে, তা হলে আমরা জানতে পারব কে কে করিয়েছেন (প্লাস্টিক সার্জারি)।’’ দীপিকার এই কথা শুনে অভিনেত্রী সোনম বলেন, ‘‘কারণ প্লাস্টিক পড়ে থাকবে।’’ নায়িকাদের প্লাস্টিক সার্জারি করা নিয়ে দীপিকা ও সোনমের এই মন্তব্য ঘিরে বিতর্কও তৈরি হয়েছিল। বি-টাউনের অনেক অভিনেত্রীই দীপিকা-সোনমের মন্তব্য ভাল চোখে নেননি।

‘কফি উইথ কর্ণ’ শোয়ে গিয়ে অভিনেতা-অভিনেত্রীদের করা বিভিন্ন মন্তব্য ঘিরে প্রায়ই চর্চা চলে। সে সব মন্তব্য নিয়ে বিতর্কও হয় বিস্তর। নিন্দকরা বলে থাকেন, বলিউডে যত গুঞ্জন তৈরি হয়, তার আঁতুড়ঘর না কি এই শো! তবে নিন্দকরা যা-ই বলুন না কেন, দিন দিন এই শোয়ের জনপ্রিয়তা বাড়ছে। সম্প্রতি শোয়ের সাত নম্বর সিজন সম্প্রচারিত হচ্ছে। ইতিমধ্যেই একাধিক তারকা যোগ দিয়েছেন ওই শোয়ে। বিনোদন দুনিয়ার তারকাদের মনের কথার অনেকটাই আভাস পাওয়া যায় এই শোয়ে। বিতর্কও তৈরি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE