Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Akshra Singh

এমএমএস কেলেঙ্কারির পর ফের ভাইরাল ভোজপুরি নায়িকার ভিডিয়ো! চর্চা থামছেই না

নেটমাধ্যমে ভাইরাল এমএমএসের মহিলার সঙ্গে অক্ষরার সাদৃশ্য রয়েছে বলে দাবি। সেই এমএমএস নিয়ে চর্চার মাঝেই ভাইরাল অক্ষরার নতুন ভিডিয়ো। আনন্দবাজার অনলাইন ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি।

এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে অভিনেত্রী অক্ষরার।

এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে অভিনেত্রী অক্ষরার। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৫:৩৯
Share: Save:

এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংহের। নেটমাধ্যমে ভাইরাল এমএমএসে এক মহিলাকে দেখা গিয়েছে। তাঁর সঙ্গে অক্ষরার সাদৃশ্য রয়েছে বলে দাবি করেছেন অনেকে। সেই এমএমএস নিয়ে যখন চর্চা চলছে, তার মাঝেই ভাইরাল হল অক্ষরার নতুন ভিডিয়ো। যে ভিডিয়োর সত্যতা আনন্দবাজার অনলাইন অবশ্য যাচাই করেনি।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, অক্ষরা কাঁদছেন। ক্ষোভ উগরে দিচ্ছেন চলচ্চিত্র জগতের উপর। কোনও কারণে তিনি ইন্ডাস্ট্রির কয়েক জনের উপর ক্ষুব্ধ। ভিডিয়োটিতে চোখ মুছতে মুছতে অক্ষরাকে বলতে শোনা গিয়েছে, ‘‘যাঁরা আমাকে পছন্দ করেন, তাঁদের এমনিতেই ভাল লাগবে। সে আমি যেখানেই যাই, যা খুশি করি।’’

ভিডিয়োটি দেখার পর অনেকে বলছেন, এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়ানোর পর এ ভাবে ক্ষোভ উগরে দিয়েছেন অক্ষরা। কিন্তু, তা ঠিক নয়। জানা গিয়েছে, অক্ষরার এই ভিডিয়োটি বছর দু’য়েকের পুরনো। এমএমএস কেলেঙ্কারির আবহে নতুন করে তা ভাইরাল হয়েছে।

ভাইরাল এমএমএসটিতে আদৌ অক্ষরা ছিলেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে। অভিনেত্রী নিজে জানিয়েছেন, ভিডিয়োটি ভুয়ো। তবু চর্চা থামেনি।

অনলাইনে এমএমএস ফাঁস হওয়ার ঘটনা অবশ্য নতুন নয়। এর আগে ভোজপুরি গায়িকা শিল্পী রাজের নাম জড়ায় এমএমএস কেলেঙ্কারিতে। ‘লক আপ’ প্রতিযোগী অঞ্জলি অরোরার এমএমএসও সম্প্রতি ফাঁস হয়েছে। এই তালিকায় নয়া সংযোজন অক্ষরা।

ভোজপুরি সিনেমায় জনপ্রিয় নাম অক্ষরা। তিনি ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনেও ছিলেন। এ ছাড়া একাধিক মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন অক্ষরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshra Singh Bhojpuri Cinema MMS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE