Advertisement
১১ মে ২০২৪
Bizarre Occupation

পায়ের নখ, স্নানের জল বিক্রি করেই লক্ষাধিক টাকা আয় তরুণীর! কী কাজে ব্যয় করেন এই অর্থ?

নখ, বাহুলোম, পুরনো পোশাক বিক্রি করেই প্রতি মাসে কয়েক লক্ষ টাকা আয় করেন রেবেকা ব্লু নামে এক তরুণী। নেটমাধ্যমে নিজের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে এই অসাধ্য সাধন করেন ওই তরুণী।

ইনস্টাগ্রামে রেবেকা অত্যন্ত পরিচিত মুখ।

ইনস্টাগ্রামে রেবেকা অত্যন্ত পরিচিত মুখ। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৪
Share: Save:

নানা রকম অদ্ভুত পেশার কথা এখন প্রায় শোনা যায়। বিভিন্ন মানুষ বিভিন্ন ধরনের পেশার সঙ্গে নিযুক্ত। নথ ক্যারোলাইনার বাসিন্দা ২৮ বছর বয়সি রেবেকা তেমনই এক জন। নিজের পায়ের নখ বিক্রি করেই প্রতি মাসে রোজগার করেন প্রায় ৭-৮ লক্ষ টাকা।

ইনস্টাগ্রামে রেবেকা অত্যন্ত পরিচিত মুখ। জনপ্রিয়ও। তাঁর অনুরাগীর সংখ্যাও অগুণতি। সামনে থেকে দেখতে, তাঁকে এক বার ছুঁয়ে দেখতে মুখিয়ে থাকেন তাঁর অনুরাগীরা। আর এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েছেন এই তরুণী। সামনে থেকে তিনি ধরা দেন না। কিন্তু তাঁর ব্যবহৃত জিনিস অনুরাগীদের মধ্যে অর্থের বিনিময়ে পৌঁছে দেন তিনি। এই তালিকায় পায়ের নখ ছাড়াও রয়েছে স্নানের জল, ব্যবহৃত ইয়ারবাড এমনকি চিবানো খাবার, থুতুও।

বাড়ির পরিচারকদের প্রতি রেবেকার কড়া নির্দেশ যাতে এই জিনিসগুলি তাঁরা ফেলে না দেন। মাঝেমাঝে নিজেও গুছিয়ে সযত্নে তুলে রাখেন এই দ্রব্যগুলি। কয়েক বার নিজের পুরনো পোশাকও তিনি তবে রেবেকা জানিয়েছেন, এ সব বিক্রি করে যে অর্থ তিনি পান, তা মোটেই নিজের কাজে লাগান না। রাস্তার বিড়াল, সারমেয়দের জন্য সেই অর্থ তিনি খরচ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman Bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE