Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

সুকেশ ভাল নয় বুঝতে পেরে জ্যাকলিনকে সতর্ক করেন সলমন-অক্ষয়! ২০০ কোটির তছরুপ মামলায় নয়া তথ্য

সূত্রের খবর, সুকেশের সঙ্গে বিয়ের বিষয় নিয়ে সলমন ও অক্ষয়কে জানিয়েছিলেন জ্যাকলিন। দুই নায়কের কাছে সুকেশকে ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা হিসাবে আলাপ করিয়েছিলেন বলিপাড়ার অভিনেত্রী।

সলমন ও অক্ষয়ের সঙ্গে সুকেশকে আলাপ করিয়েছিলেন জ্যাকলিন!

সলমন ও অক্ষয়ের সঙ্গে সুকেশকে আলাপ করিয়েছিলেন জ্যাকলিন! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৮
Share: Save:

২০০ কোটি টাকার তছরুপ মামলার তদন্ত যত এগোচ্ছে, বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ও মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সম্পর্কের পরত ততই প্রকাশ্যে আসছে। সুকেশকে বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন! এ কথা প্রকাশ্যে এসেছে। এ বার ওই যুগলের সম্পর্ক নিয়ে আরও এক তথ্য পাওয়া গেল।

সুকেশের ব্যাপারে জ্যাকলিনকে সাবধান করেছিলেন স্বয়ং সলমন খান ও অক্ষয় কুমার। বলিউডের দুই সুপারস্টারের সঙ্গেই কাজ করেছেন জ্যাকলিন। সেই সূত্রে, সুকেশের সঙ্গে নায়িকার ঘনিষ্ঠতার কথা জানতে পারার পর জ্যাকলিনকে দুই নায়ক সতর্ক করেছিলেন। এক ইংরাজি দৈনিকে এই খবর প্রকাশ করা হয়েছে।

সূত্রের খবর, সুকেশের সঙ্গে বিয়ের বিষয় নিয়ে সলমন ও অক্ষয়কে জানিয়েছিলেন জ্যাকলিন। দুই নায়কের কাছে সুকেশকে ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা হিসাবে আলাপ করিয়েছিলেন জ্যাকলিন, এমনটাই জানতে পেরেছেন তদন্তকারীরা। আলাপের পরই সুকেশের ব্যাপারে জ্যাকলিনকে সাবধান করেন সলমন ও অক্ষয়। কিন্তু নায়কদের সতর্কবাণী উপেক্ষা করেই সুকেশের সঙ্গে মেলামেশা চালিয়ে গিয়েছিলেন জ্যাকলিন।

সম্প্রতি তদন্তকারীরা দাবি করেছেন যে, সুকেশকে বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকলিন। অর্থ তছরুপ মামলায় মূল অভিযুক্ত তাঁর ‘স্বপ্নের পুরুষ’ হিসাবে দেখতেন বলিউড অভিনেত্রী। এমনকি, সুকেশের অপরাধের কথা জানার পরও তাঁর সঙ্গে যোগাযোগ অটুট রেখেছিলেন জ্যাকলিন, এমনটাও দাবি করেছে তদন্তকারী সংস্থা।

গত বুধবার দিল্লি পুলিশের আর্থিক দমন শাখায় জ্যাকলিনকে কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তদন্তকারীদের দাবি, জ্যাকলিনকে প্রভাবিত করার চেষ্টা করতেন সুকেশ। এ জন্য নায়িকার ম্যানেজারকেও দামি গাড়ি উপহার দিয়েছিলেন তিনি। সেই গাড়ি পরে বাজেয়াপ্ত করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Salman Khan Akshay Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE