Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anshula Kapoor

‘কেন আমি দ্বিধা বোধ করছিলাম?’ বিকিনি পরা ছবি পোস্ট করলেন অনশুলা কপূর

আগে ভাবতেন চেহারা ঠিক নয় তাই লুকিয়ে রাখতেন নিজেকে। সেই ধারণা বদলে ফেলেছেন অর্জুন কপূরের বোন অনশুলা। খোলামেলা পোশাকেই স্বচ্ছন্দ হওয়ার চেষ্টা করছেন।

অনশুলা নিজের চেহারাকে একটু একটু করে ভালবাসতে শিখছেন

অনশুলা নিজের চেহারাকে একটু একটু করে ভালবাসতে শিখছেন

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১২:২১
Share: Save:

চেহারা যেমনই হোক, তার সঙ্গে পোশাক পরার সম্পর্ক কী? পুলের ধারে বসে জলে পা ডুবিয়ে বিকিনি পরা ছবি পোস্ট করলেন অর্জুন কপূরের বোন অনশুলা কপূর। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তিন মাস আগে সাঁতারের পোশাক নিয়ে কথা হচ্ছিল। প্রিয়ম গানেরিবালকে আমি বলেছিলাম, কখনই বিকিনি পরব না। পোশাক খুলে ফেলে একফালি সুতোয় আমি স্বস্তিবোধ করব না। প্রিয়মের সহজ প্রতিক্রিয়া ছিল, কেন নয়? আমি মনে করি তোমার বিকিনি পরা উচিত।’

ছবির নীচে যেন আত্মকথন চলেছে অনশুলার। লিখেছেন, ‘কেন আমি দ্বিধা বোধ করছিলাম? পরে বুঝেছি। আসলে ভাবছিলাম, আমার চেহারা বিকিনি পরার উপযুক্ত নয়। ভাবতাম, নির্দিষ্ট পোশাক পরার জন্য নির্দিষ্ট ধরনের চেহারা প্রয়োজন। আমি আমার শরীর লুকিয়ে রাখতে চাইতাম। নিরাপদ থাকতে চাইতাম। কিন্তু এখন সেটা বদলাতে শিখছি।’

অনশুলা জানান, এখন তিনি নিজের চেহারাকে একটু একটু করে ভালবাসতে শিখছেন। আনন্দের পিছনে ছুটছেন। বিকিনি কিনে ফেলেছেন সাহস করে। জীবনের এই পর্ব উপভোগ করছেন প্রাক্তন গুগল কর্মী।

৩১ বছরের অনশুলা তাঁর জীবনযাত্রার নানা মুহূর্ত নেটদুনিয়ায় ভাগ করে নেন। ভাল রান্না থেকে শুরু করে ভাল ভ্রমণকাহিনি। সম্প্রতি সমুদ্রে সাঁতার কাটার ছবির সঙ্গে পোস্ট করেছেন বিকিনি পরা ছবিটিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anshula Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE