Advertisement
১০ মে ২০২৪
Samantha Prabhu

সামান্থা রুথ প্রভু অসুস্থ? আচমকা অন্তরালে চলে যাওয়া দক্ষিণী সুন্দরীকে নিয়ে উদ্বেগ বাড়ছে অনুরাগীদের

সামান্থার অসুস্থতার খবর ছড়িয়েছে সংবাদমাধ্যমে। আর এই খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন তাঁর অনুরাগীরা। ঠিক কী হয়েছে সামান্থার? কোন অসুখে ভুগছেন তিনি? এটা স্পষ্ট হয়নি।

সামান্থা রুথ প্রভু।

সামান্থা রুথ প্রভু। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৭
Share: Save:

হঠাৎ করেই পাত্তা পাওয়া যাচ্ছে না দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভুর। নেটমাধ্যমেও নায়িকার টিকি পাওয়া যাচ্ছে না। গেলেন কোথায় সামান্থা? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে তাঁর অনুরাগীদের মনে।

সূত্রের খবর, নায়িকা নাকি অসুস্থ। তাই আপাতত অন্তরালে রয়েছেন। সামান্থার অসুস্থতার খবর ছড়িয়েছে সংবাদমাধ্যমেও। আর এই খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন তাঁর অনুরাগীরা। ঠিক কী হয়েছে সামান্থার? কোন অসুখে ভুগছেন তিনি? এটা স্পষ্ট হয়নি। আদৌ সামান্থা অসুস্থ কি না, সে ব্যাপারেও নিশ্চিত হওয়া যায়নি।

‘পুষ্পা’ সিনেমায় ‘উ অন্তাভা’ গানে কোমর দুলিয়ে আসমুদ্রহিমাচলে সাড়া ফেলে দিয়েছেন সামান্থা। এই ছবির দৌলতেই সর্বভারতীয় দর্শকদের কাছে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান এই দক্ষিণী তারকা। লাফিয়ে বেড়েছে তাঁর অনুরাগীর সংখ্যাও।

সম্প্রতি কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-শোয়ে দেখা গিয়েছিল সামান্থাকে। কিন্তু তার কিছু দিন পর থেকেই নায়িকার পাত্তা পাওয়া যাচ্ছে না। জনসমক্ষে সামান্থাকে না দেখতে পেয়ে অনেকে মনে করছেন, নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের জেরেই কি মনখারাপ নায়িকার?

‘বলিউড হাঙ্গামা’র প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে, গত কয়েক মাস ধরে শরীর খারাপ সামান্থার। বাড়ির বাইরে তাঁকে না যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তাঁর পরবর্তী তেলুগু ছবি ‘খুশি’র শ্যুটিংও নাকি আপাতত স্থগিত রেখেছেন সামান্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE