Advertisement
১১ মে ২০২৪
Ranbir Kapoor

‘ও কোথায় আছে না জেনে বাথরুমেও যাই না’, আলিয়াকে চোখে হারাচ্ছেন রণবীর!

আলিয়ার উপর কতটা নির্ভরশীল তা নিয়ে মুখ খুললেন ঋষি-পুত্র।

বিয়ের পর তবে বদলে গেলেন রণবীর!

বিয়ের পর তবে বদলে গেলেন রণবীর! —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১২:১৭
Share: Save:

বলিউডের ‘লাভার বয়’। ইন্ডাস্ট্রিতে এসে একের পর এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। কখনও প্রণয়, কখনও বিচ্ছেদ। সব পেরিয়ে মহেশ-কন্যার সঙ্গে পাঁচ বছরের দীর্ঘ সম্পর্কের পর গাঁটছড়া বাঁধেন। কিন্তু রণবীর কি ঠিক আগের মতোই আত্মনির্ভরশীল রয়েছেন না কি বিয়ের পর তাঁর ভিতরেও পরিবর্তন এসেছে? জীবনসঙ্গীর উপর ঠিক কতটা নির্ভর করেন তিনি— এক সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর দিলেন ঋষি-পুত্র।

‘‘আমি খুব বড়াই করে বলি যে আমি যথেষ্ট আত্মনির্ভরশীল এবং কোনও কিছুর সঙ্গে সহজে জড়িয়ে পড়ি না। কিন্ত সত্যি বলতে আমি আলিয়ার উপর ভীষণ নির্ভর করি। আলিয়াকে সব সময় আমার পাশে চাই’’, বললেন রণবীর। তিনি আরও জানান যে, আলিয়ার খোঁজ না পেলে তিনি কোনও কাজ করেন না। ‘‘আলিয়া কোথায় তা না জেনে আমি বাথরুমেও যাই না। খাওয়াদাওয়াও করি না। ও আমার সঙ্গে থাকুক এটাই চাই।’’ বললেন তিনি।

দু’জনের সম্পর্ক নিয়ে আরও জানালেন অভিনেতা। রণবীর বললেন, ‘‘আমাদের মধ্যে রোম্যান্টিক মুহূর্ত তৈরি না হলে অথবা কথা না হলেও কিছু যায়-আসে না। সম্পর্কের ভিত এতটাই মজবুত যে ও আমার পাশে চুপচাপ বসে থাকলেই যথেষ্ট।’’

সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া-রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে ছবিটি। সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, এসএস রাজামৌলির আগামী ছবি ‘এসএসএমবি২৯’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে ‘গঙ্গুবাই’-কে। শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন আলিয়া। তার পরেই ছবির কাজ শুরু করবেন তিনি। ‘আরআরআর’-এর পর আবার একটি তেলুগু ছবিতে আলিয়াকে দেখতে আগ্রহী দর্শক মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE