Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mallika Sherawat

‘দেশের সবচেয়ে যোগ্য ব্যাচেলর’ মোদীর জন্মদিনে ভাইরাল মল্লিকার উষ্ণ গান

এ বছর প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান, অক্ষয় কুমার-সহ আরও অনেক বলিউড তারকা। কিন্তু সব শুভেচ্ছার ভিড়ে যেন হঠাৎ শেষ কথা বলে উঠল মল্লিকার পুরনো বার্তা।

মোদীর জন্য গান গাইলেন মল্লিকা।

মোদীর জন্য গান গাইলেন মল্লিকা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৭
Share: Save:

২০১৩ সাল। গুজরাতের মুখ্যমন্ত্রী তখন নরেন্দ্র মোদী। তাঁর ৬৩তম জন্মদিনে উষ্ণ ‘হ্যাপি বার্থ ডে’ গেয়েছিলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। সেই ভিডিয়ো ঘুরত-ফিরত নেট দুনিয়ায়। তবে এত মানুষ তখন নেট মাধ্যম ব্যবহার করতেন না। এ বছর, ১৭ সেপ্টেম্বর দেশের প্রধানমন্ত্রীর ৭২তম জন্মদিনে হঠাৎ ভাইরাল সেই পুরনো ভিডিয়ো। এ বার আর কেউ বাদ পড়লেন না। হেসে গড়াচ্ছেন সবাই মল্লিকার ঢঙে। গানটি গাওয়ার আগে নরেন্দ্র মোদীকে সম্বোধন করে তাঁকে ভারতের ‘সবচেয়ে যোগ্য ব্যাচেলর’ বলেও অভিহিত করেছিলেন ‘মার্ডার’-এর নায়িকা৷

এ বছর প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান, অক্ষয় কুমার-সহ আরও অনেক বলিউড তারকা। কিন্তু সব শুভেচ্ছার ভিড়ে যেন হঠাৎ শেষ কথা বলে উঠল মল্লিকার পুরনো বার্তা।

প্রয়াত হলিউড অভিনেত্রী মেরিলিন মনরোর থেকেই অনুপ্রেরণা পেয়েছিলেন মল্লিকা। ১৯৬২ সালে তৎকালীন আমেরিকান প্রেসিডেন্ট জন এফ কেনেডির ৪৫তম জন্মদিনে একই রকম ভাবে শুভেচ্ছা জানিয়েছিলেন মনরো। তাতে খুশিই হয়েছিলেন কেনেডি। তবে মল্লিকার শুভেচ্ছাবার্তায় মোদীর প্রতিক্রিয়া জানা যায়নি। যোগ্য ব্যাচেলর খোঁজার এক রিয়্যালিটি হান্টে মজা করেই এই মুহূর্ত তৈরি করেছিলেন অভিনেত্রী।

বলিউডের ইঁদুরদৌড় থেকে দূরে থাকতেই ভালবাসেন মল্লিকা। অন্যান্য তারকার মতো ভাড়া করা জনসংযোগকারীও রাখেননি। নিজের কাজ নিজেই সামলান অভিনেত্রী। কখনও আমেরিকা

কখনও ভারত। বিভিন্ন চুক্তিতে কাজ করে চলেন। তার পরেও ভাবমূর্তি ঠিক নেই মল্লিকার। তাঁকে অভিনেত্রীর বদলে ‘সেক্স বম্ব’ বা যৌনতার প্রতীক হিসাবেই দেখা হয় এখনও, আক্ষেপ ‘মার্ডার’-এর নায়িকার।

‘মার্ডার’-এর পর আন্তর্জাতিক প্রকল্পে ডাক পেয়েছিলেন মল্লিকা। জ্যাকি চ্যানের সঙ্গে চিনের ছবি ‘দ্য মিথ’-এ অভিনয় করেছিলেন। বর্তমানে আসন্ন ছবি ‘আর কে’-র প্রচারে ব্যস্ত মল্লিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mallika Sherawat Narendra Modi Birth Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE