Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sushant Singh Rajput

‘আত্মহত্যা নয়, খুনই হয়েছেন সুশান্ত! অনেক এজেন্সির হাত রয়েছে’, কেন এমন বললেন আমির খানের ভাই?

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু প্রসঙ্গে ফয়জলকে প্রশ্ন করা হয়েছিল। তিনি জোর দিয়ে বলেছেন, ‘‘আমি জানি ওঁকে খুন করা হয়েছে। এতে অনেক এজেন্সির হাত রয়েছে। কখনও কখনও সত্যিটা সামনেই আসে না।’’

সুশান্তের মৃত্যু রহস্য আজও অধরা।

সুশান্তের মৃত্যু রহস্য আজও অধরা। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৩
Share: Save:

আত্মহত্যা নয়, সুশান্ত সিংহ রাজপুতকে খুন করা হয়েছিল বলে মনে করেন আমির খানের ভাই ফয়জল খান। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তিনি। তবে এই ঘটনার পিছনে লুকিয়ে থাকা সত্যিটা আদৌ সামনে আসবে কি না, তা নিয়ে সন্দিহান তিনি।

সম্প্রতি সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু প্রসঙ্গে ফয়জলকে প্রশ্ন করা হয়েছিল। তিনি জোর দিয়ে বলেছেন, ‘‘আমি জানি ওঁকে খুন করা হয়েছে। এই মামলা আবার উঠবে কি না, তা সময় বলবে। অনেক এজেন্সি এর সঙ্গে যুক্ত রয়েছে। তদন্ত চলছে। কিন্তু কখনও কখনও সত্যিটা তো সামনেই আসে না। আমি প্রার্থনা করছি, এই সত্যিটা যেন সামনে আসে। সকলে যেন জানতে পারে।’’

২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তার পরেই এই মৃত্যু ঘিরে দানা বাঁধে রহস্য। অনেকেই বলেছিলেন, সুশান্তের এই আকস্মিক মৃত্যু নিছক আত্মহত্যা নয়। তাঁকে পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে। বিতর্কের মাঝে এই মৃত্যুর তদন্তের ভার হাতে তুলে নেয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। তাদের তদন্ত এখনও শেষ হয়নি।

সুশান্তের মৃত্যু বলিউড সম্পর্কে একটি নেতিবাচক ধারণা তৈরি করে দিয়েছিল জনমানসে। যত দিন গিয়েছে, সেই ধারণা একাংশের মনে আরও বদ্ধমূল হয়েছে। বয়কট সংস্কৃতির সূচনা সেই থেকেই।

সম্প্রতি সুশান্তের বোন মিতু সিংহ নাম না করে কর্ণ জোহরের ‘ব্রহ্মাস্ত্র’-এর বিরুদ্ধে তোপ দেগেছেন। বলেছেন, ‘‘সুশান্তের ব্রহ্মাস্ত্র বলিউডকে ধ্বংস করে দেওয়ার জন্য যথেষ্ট। বলিউড সব সময় সাধারণ মানুষের উপর ছড়ি ঘোরাতে চেয়েছে। কখনও কাউকে সম্মান করেনি। এঁদের কেন আমরা মাথায় তুলেছি?’’

উল্লেখ্য, সুশান্তের পরিবার প্রথম থেকেই অভিযোগ করে এসেছে, এই মৃত্যু সাধারণ আত্মহত্যা নয়। আমির খানের ভাইও সেই সুরে ফের সুর মেলালেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput Faisal Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE