Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Varun Dhawan

যৌনজীবন সতেজ রাখে, মনও থাকে ফুরফুরে! কোন ভেষজ উদ্ভিদের উপর ১০০ শতাংশ ভরসা বরুণ ধবনের?

‘কফি উইথ কর্ণ’-এ সম্প্রতি আড্ডা দিতে এসেছিলেন বরুণ এবং অনিল কপূর। সেখানে ফোনে দর্শকদের এক জন তাঁকে প্রশ্ন করেন, যৌনজীবন কী ভাবে আরও উন্নত করা যায়? বরুণ পরামর্শ দেন তাঁকে।

বরুণের আয়ুর্বেদ প্রীতি।

বরুণের আয়ুর্বেদ প্রীতি। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩৪
Share: Save:

যৌনজীবন সতেজ রাখতে ভেষজ উপায়ের উপর আস্থা রাখেন বলিউড অভিনেতা বরুণ ধবন। ‘কফি উইথ কর্ণ’-এ এসে নিজেই জানালেন সে কথা। আর এ বিষয়ে তিনি চোখ বুজে ভরসা রাখেন অশ্বগন্ধার উপর।

‘কফি উইথ কর্ণ’-এর একটি পর্বে সম্প্রতি আড্ডা দিতে এসেছিলেন বরুণ এবং অনিল কপূর। সেখানে ফোনে দর্শকদের সঙ্গে কথা বলছিলেন তিনি। এক জন তাঁকে প্রশ্ন করেন, যৌনজীবন কী ভাবে আরও উন্নত করা যায়?

এই প্রশ্নের উত্তরেই বরুণ অশ্বগন্ধা ব্যবহার করার পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, ‘‘অশ্বগন্ধা ব্যবহার করুন। সত্যি বলছি। এটা একটা দারুণ উদ্ভিদ।’’ বরুণের উত্তর শুনেই কর্ণ প্রশ্ন করেন, সত্যিই অশ্বগন্ধায় কাজ হয় কি না। বরুণ তাঁকেও জানান, ১০০ শতাংশ কাজ হয়। শুনে কর্ণও অশ্বগন্ধা কিনবেন বলে জানান।

আয়ুর্বেদে অশ্বগন্ধার গুরুত্ব অপরিসীম। ‘অশ্ব’ অর্থাৎ ঘোড়া এবং ‘গন্ধা’ অর্থাৎ গন্ধ। বলা হয়, অশ্বগন্ধা তেজী ঘোড়ার মতো জীবনীশক্তি বহন করে। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, জৈব উদ্দীপক পদার্থ থাকে অশ্বগন্ধার মধ্যে। এটি ব্যক্তির ক্লান্তি দূর করে। শক্তি বাড়ায়। অশ্বগন্ধা শুক্রাণুর পরিমাণও বৃদ্ধি করে বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Ashwagandha Koffee With Karan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE