Advertisement
০২ মে ২০২৪
Koffee With Karan

কর্ণের কফি শোয়ের উপহার নিয়ে চুলোচুলি তারকাদের, দেড় লাখের ফোন, দামি গয়না ছাড়া কী কী থাকে?

সিজ়নের পর সিজ়ন পেরিয়ে ক্রমশই বড় আর ভারী হয়েছে কর্ণ জোহরের শোয়ের হ্যাম্পার। পাল্টেছে ভোল। কিন্তু কী কী থাকছে ওই হ্যাম্পারে?

Koffee With Karan Hamper from phone to 40,000 massager details inside

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৮:৩৯
Share: Save:

‘কফি উইথ কর্ণ’ মানেই মন খুলে কথা, হাসি, ঠাট্টা, একরাশ গ্ল্যামার। বলি তারকাদের সোফায় বসে হাড্ডাহাড্ডি লড়াই করে করণের কফি হ্যাম্পার ছিনিয়ে নেওয়া দেখতে কে না উপভোগ করে! অষ্টম সিজনে এসে পৌঁছছে কর্ণ জোহরের এই শো। সিজ়নের পর সিজ়ন পেরিয়ে ক্রমশই বড় আর ভারী হয়েছে হ্যাম্পার। পাল্টেছে ভোল। কী কী থাকে এই হ্যাম্পারে যার জন্য তারকাদের মধ্যে এমন চুলোচুলি জানেন কি!

প্রতি বছর কর্ণের এই শোতে জুটিতে তারকাদের আনেন কর্ণ। চলতি সিজ়নে কর্ণের শোয়ে অতিথি হয়ে আসেন শর্মিলা ঠাকুর, সইফ আলি খান, আলিয়া ভট্ট, জাহ্নবী কপূর, করিনা কপূর খান, ববি দেওল, সানি দেওল-সহ খ্যাতনামী সব তারকারা। এই শো-এ তারকাদের পেটের কথা বার করে আনেন যেমন কর্ণ, তেমনই থাকে একাধিক গেম শো। যার মধ্যে সব থেকে জনপ্রিয় হল ‘র‌্যাপিড ফায়ার’। এতে অভিনেতাদের কিছু অদ্ভুত প্রশ্নের মুখোমুখি হতে হয়। যাঁরা মন খুলে এই প্রশ্নগুলির ঠিকঠাক উত্তর দেন, অনুষ্ঠানের পরিচালক কর্ণ জোহর তাঁদের হাতে একটি করে উপহারের ব্যাগ হাতে তুলে দেন। সেই ব্যাগে আসলে কী থাকে, অনেক দর্শকই তা জানতে উৎসুক। চলতি সিজ়নের শেষ পর্বে সেই ব্যাগে রাখা উপহার খুলে দেখালেন সঞ্চালক কর্ণ। এই উপহার ব্যাগে রয়েছে কর্ণের গয়নার ব্র্যান্ডের নকশা করা ভারী গয়না, দেড় লাখের ফোন, প্রায় ৪০,০০০ মূল্যের আরামদায়ক যন্ত্র, কফি মাগ যা একেবারে খ্যাতনামী শিল্পীদের দ্বারা নির্মিত। এ ছাড়াও ওই ব্যাগে থাকে গোপ্রো হিরো ১১ ক্যামেরা, দামি স্পিকার, দামি চা পাতা, বিদেশি ব্র্যান্ডের সুগন্ধি একটি ছেলেদের ও একটি মেয়েদের, এ ছাড়াও রয়েছেন বাদামের শাওয়ার জেল ও বাদামের দুধের বোতল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE