×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মার্চ ২০২১ ই-পেপার

মেয়ে হয়েছে স্মৃতিভ্রষ্ট শ্যামার! নেশায় চুর নিখিলের সঙ্গী অন্য নারী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ নভেম্বর ২০২০ ১৮:২২

এক লাফে ১৮ বছর পার। শ্যামা এখন এক কিশোরী মেয়ের মা। বারাণসীতে থাকে। মায়ের মতোই গানের মিষ্টি গলা মেয়ের। সেও মন্দিরে গান গায়। আর ফিরিয়ে আনার চেষ্টা করে মায়ের হারানো স্মৃতি। শ্যামা একদম ভুলে গিয়েছে তার স্বামী নিখিলকে! সুখের সংসারকে।

কীভাবে বারাণসীতে পৌঁছল শ্যামা?

ধারাবাহিক বলছে, আম্রপালি ওরফে মাম পথের কাঁটা দূর করতে অপহরণ করায় শ্যামাকে। যে গাড়িতে করে যাচ্ছিল সে সেই গাড়িই দুর্ঘটনার কবলে পড়ে। কপালগুণে প্রাণে বাঁচে শ্যামা। ব্রিজ ভেঙে গাড়ি উল্টে যাওয়ার সময় সে গিয়ে পড়ে আরেকটি চলন্ত গাড়িতে। সেই গাড়ি যাচ্ছিল বারাণসীতে।

Advertisement

মেয়েও কি শ্যামার মতোই কৃষ্ণাঙ্গী? এই উত্তর নতুন পর্ব জানাবে। প্রসঙ্গত, গত পরশু শ্যামা ওরফে তিয়াসা রায় আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, একের পর এক টুইস্ট আসতে চলেছে টানা তিন বছর ধরে চলতে থাকা জি বাংলার ‘কৃষ্ণকলি’তে। লক্ষ্য, চিত্রনাট্যের বুনোটে চমক এনে রেটিং চার্টে আবার সেরার শিরোপা ছিনিয়ে নেওয়া।

চমকের আরও বাকি। শ্যামা যেমন ভুলেছে নিখিলকে, ঘর সংসারকে, শ্যামার অভাব ভুলতে নিখিলের ২৪ ঘণ্টার সঙ্গী মদ। সারাক্ষণ নেশায় চুর হয়ে ‘দেবদাস’ সে! এক অন্য নারী তার সঙ্গী। সে-ই তাকে সামলাচ্ছে। বাড়ি ফেরার কথা বলছে।

Advertisement