Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kriti Sanon

Kriti Sanon: কৃতীর বর চাই কার্তিক আরিয়ানের মতো, কিন্তু দৌড়ে রয়েছে আরও কিছু নাম

স্বয়ম্বর করলে সেখানে কাকে কাকে চাই কৃতী শ্যাননের? তালিকা কিন্তু বেশ লম্বা!

কেমন বর পছন্দ কৃতী শ্যাননের?

কেমন বর পছন্দ কৃতী শ্যাননের?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ২১:১৪
Share: Save:

তিনি কি বিয়ে করছেন? না, আপতত তেমন কোনও পরিকল্পনা নেই। কার সঙ্গে প্রেম করছেন, তারও কোনও পাকা খবর নেই। তবে তাঁর কেমন বর পছন্দ, তা নিজেই জানিয়ে দিলেন কৃতী শ্যানন। তবে এক জন নয়, জীবনসঙ্গী হিসাবে তাঁর পছন্দের তালিকায় রয়েছেন অনেকেই।

কৃতী সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, কখনও বিয়ে করলে তিনি সয়ম্বরের আয়োজন করবেন। আর সেখানে প্রথমেই তাঁর চাই কার্তিক আরিয়ানকে। ‘পতি, পত্নী অওর উয়ো’ এবং ‘লুক ছুপি’র মতো ছবিতে কৃতী এবং আরিয়ান একসঙ্গে কাজ করেছেন। বোঝাই যাচ্ছে, তাঁদের সমীকরণ এতটাই ভাল যে কৃতী সয়ম্বরে কার্তিককে চাইছেন।

তবে কৃতীর পছন্দের তালিকায় রয়েছেন বিজয় দেবেরাকোণ্ডাও। সারা আলি খান, অনন্যা পাণ্ডে এবং জাহ্নবী কপূরের পর কৃতীও যথেষ্ট উৎসাহ দেখিয়েছেন বিজয়কে নিয়ে। তিনি জানিয়েছেন, বিজয়ের বেশ কিছু সাক্ষাৎকার তিনি দেখেছেন। তাঁর মনে হয়েছে, বিজয় বেশ বুদ্ধিমান। তাই সয়ম্বরে তাঁকে ডাকাই যায় বলে মনে হয়েছে কৃতীর।

তা ছা়ড়া কৃতীর তালিকায় নাম রয়েছে হলিউডের তারকা রায়ান গসলিংও। আদিত্য রায় কপূরও জায়গা পেয়েছেন সেই তালিকায়। তবে কৃতী বলেছেন, বলিউডে খুব কম নায়কই রয়েছেন, যাঁদের বিয়ে হয়নি বা কোনও সম্পর্কে নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Kartik Aryaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE