Advertisement
০৬ অক্টোবর ২০২২
Krushal Ahuja

Krushal Ahuja: চুমু খাবেন ক্রুশল আহুজা, দু’পা এগোতেই দু’দিক থেকে বাধা দুই সুন্দরীর!

অবসর পেলেই নানা রকমের রিল বানিয়ে অনুরাগীদের উপহার দেন ক্রুশল। তবে তাঁর এই অতি সাম্প্রতিক ভিডিয়ো যেন বাকি রিলগুলোকে ছাপিয়ে গিয়েছে।

কাকে চুমু খাবেন ক্রুশল?

কাকে চুমু খাবেন ক্রুশল?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ২০:৫৪
Share: Save:

চুমু খাবেন ক্রুশল আহুজা। তাতেও বাধা! প্রশ্ন করুন, কার সঙ্গে এই কাণ্ড ঘটাতে চেয়েছেন তিনি? বাড়ির দুই বৌদিকে তাঁর প্রচণ্ড পছন্দ। তাঁদের এক জনের হাতেই তিনি চুম্বন এঁকে দেবেন বলে ঠিক করেছিলেন। সেই মতো বৌদির হাত ধরে বেশ প্রেম প্রেম পরিবেশ তৈরিও করে ফেলেছিলেন। আচমকা বাধা দিলেন আর এক বৌদি। রীতিমতো দড়ি টানাটানি অভিনেতাকে নিয়ে।

ক্রুশল শেষ পর্যন্ত কাকে চুমু খেলেন? ঘটনা বলছে, কাউকেই না। বরং চুটিয়ে উপভোগ করলেন দুই সুন্দরীর সঙ্গ। তাঁদের সঙ্গে মেতে উঠলেন নাচাগানায়! এ বার জানুন আসল ঘটনা। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের পর অভিনেতা ব্যস্ত সুশান্ত দাসের ‘রিস্তোঁ কা মাঞ্ঝা’ ধারাবাহিক নিয়ে। সুশান্তের ‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের হিন্দি রিমেক এটি। সেখানেই ব্যাডমিন্টন খেলোয়াড় অর্জুনের চরিত্রে অভিনয় করছেন তিনি। বাংলায় এই চরিত্রে অভিনয় করেছিলেন ইন্দ্রজিৎ চক্রবর্তী। সেই ধারাবাহিকের সেটে ক্রুশল রিল ভিডিয়ো বানিয়েছেন দুই সহ অভিনেত্রী প্রিয়াঙ্কা নয়ন এবং ফারহিনা পারভেজকে নিয়ে। এঁদের সঙ্গেই তাঁর রিল রোমান্স। নেপথ্যে বেজেছে নয়ের দশকের ছবি ‘ইয়েস বস’-এর হিট গান ‘মেরে মেহবুব মেরে সনম’।

রিল বলছে, সম্ভবত এই দুই নায়িকা ধারাবাহিকে তাঁর বৌদি হয়েছেন। দেওর হয়ে তাই তাঁদের সঙ্গে খুনসুটিতে মাততেই পারেন তিনি। কিন্তু এক বৌদির হাত ধরতেই দেওরের উপর প্রায় ঝাঁপিয়ে পড়েছেন আর এক বৌদি। তার পর গানের ভাষায় উভয়েরই অনুযোগ, ক্রুশল নাকি অনেক বদলে গিয়েছেন! দু’জনেই নানা ভাবে দেওরের মন পেতে ব্যস্ত।

অবসর পেলেই নানা রকমের রিল বানিয়ে অনুরাগীদের উপহার দেন ক্রুশল। তবে তাঁর এই অতি সাম্প্রতিক ভিডিয়ো যেন বাকি রিলগুলোকে ছাপিয়ে গিয়েছে। সে কথা স্বয়ং স্বীকার করেছেন অভিনেতাও। ঝলক পোস্ট করেই তাই তাঁর মন্তব্য, ‘সব কাজ ফেলে আপাতত এটাই সবার আগে পোস্ট করছি।’অসংখ্য নেটাগরিক সেই পোস্ট দেখে যথারীতি ক্রুশলের কৌতুকবোধের প্রশংসায় পঞ্চমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.