Advertisement
০৫ মে ২০২৪
Kusha Kapila

ছয় বছরের দাম্পত্য জীবনে ইতি অভিনেত্রী কুশা কপিলার, বিচ্ছেদের পরও স্বামীর সঙ্গে জুড়ে থাকবেন

মুঠোফোনের পর্দায় জনপ্রিয় কুশা কপিলার বিবাহবিচ্ছেদ। স্বামী জ়োরবার সিংহ আলুওয়ালিয়ার সঙ্গে ছয় বছরের বিবাহিত জীবন এখানেই শেষ জানালেন কুশা।

Kusha Kapila announced her separation with husband

(বাঁ দিকে) কুশার স্বামী (ডান দিকে) কুশা কপিলা ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ০৯:২৬
Share: Save:

এই মুহূর্তে ভারতের অন্যতম খ্যাতনামী সমাজমাধ্যম প্রভাবী কুশা কপিলা। তবে কুশা শুধুই যে সমাজমাধ্যম প্রভাবী এমনটা নয়। বড় পর্দা, ছোট পর্দা মিলে ইতিমধ্যেই বেশ কিছু কাজ করেছেন কুশা। তাঁর সমাজমাধ্যমের পাতায় লক্ষ লক্ষ অনুরাগী। অভিনেত্রী প্রথম নজরে আসেন তাঁর দক্ষিণ দিল্লির কাকিমাদের হাবভাব অনুকরণের কমেডি ভিডিয়োগুলির জন্য। এর পর একের পর এক ‘ডিজিটাল কনটেন্ট’ তৈরি করেছেন। অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। মুঠোফোনের পর্দায় জনপ্রিয় কুশার এ বার ইতি টানলেন তাঁর বিবাহিত জীবনে। স্বামী জ়োরবার সিংহ আলুওয়ালিয়ার সঙ্গে ছয় বছরের বিবাহিত জীবন এখানেই যে ইতি, সমাজমাধ্যমে জানালেন কুশা। যদিও তাঁদের যোগাযোগ থাকবে। বিচ্ছেদের পরও পোষ্য মায়ার দায়িত্ব ভাগাভাগি করে নিচ্ছেন তাঁরা।

নিজের সমাজমাধ্যমের পাতায় একটি বিবৃতি দিয়ে অভিনেত্রী লেখেন, ‘‘জ়োরবার ও আমি দু’জনেই পারস্পরিক সম্মতিতেই এই সিদ্ধান্ত নিয়েছি। যদিও সিদ্ধান্তটা সহজ ছিল না। কিন্তু আমরা জানি জীবনের এই সময়ে দাঁড়িয়ে এটাই সঠিক সিদ্ধান্ত। আমরা এক সময় জীবনে চলার পথে যা চেয়েছিলাম তাঁর সঙ্গে বর্তমান পরিস্থিতির মেলবন্ধন সম্ভব হচ্ছে না। আমরা আমাদের সবটা দিয়ে চেষ্টা করেছি, আর সম্ভব হচ্ছে না।’’

কুশার ও জ়োরবার তাঁদের যৌথ বিবৃতির শেষে লেখেন, আমরা আমাদের সম্পর্ক এখানেই শেষ করছি, যদিও এটা যন্ত্রণাদায়ক। আমাদের পরিবারের পক্ষেও মেনে নেওয়া বেশ কঠিন। তবে আমার সৌভাগ্যবান যে কিছুটা সময় পেয়েছি নিজেদেরকে গুছিয়ে নেওয়ার ও জীবনের পরবর্তী অধ্যায় শুরু করার। তত দিন পারস্পরিক সম্মান, ভালবাসা ও সহচার্য দিয়েই এই যাত্রা পেরোতে চাই। আমারা আমাদের পোষ্য মায়ার দায়িত্ব ভাগাভাগি করে নিচ্ছি।আগের মতো দু’জন দু’জনের বল ভরসা হয়ে থাকব।’’

এক বিয়ে বাড়িতে দেখা। সেই সময় অন্য সম্পর্কে ছিলেন কুশা। তবে প্রথম দেখাতেই জ়োরবার ভাল লাগে তাঁর। তার পর পাঁচবারের সাক্ষাৎ। এই ভাবেই শুরু সম্পর্কে। বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। বিয়ের পর কেরিয়ারে একের পর এক সাফল্য আসে তাঁর। সমাজমাধ্যম প্রভাবী হয়ে শুরু করলেও কুশার অভিনয় দক্ষতা মুগ্ধ হয়েছেন খোদ করিনা কপূর খানও।

নেটফ্লিক্সে ‘ঘোস্ট স্টোরিজ়’ থেকে ‘মাসাবা মাসাবা ২’ ও ‘প্ল্যান এ প্ল্যান বি’ এর মতো সিরিজ়ে দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kusha Kapila Divorce Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE