Advertisement
০৫ মে ২০২৪
Parineeti-Raghav Relationship

বিয়ের আগেই অশান্তি শুরু? ‘বিরক্ত’ রাঘব, পরিণীতিও এড়িয়ে গেলেন আলোকচিত্রীদের

মাস খানেক আগে সবে বাগ্‌দান সেরেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। চলতি বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন যুগল। আপাতত বিয়ের আয়োজনেই ব্যস্ত দু’জনে।

Parineeti Chopra ignores paparazzi; Raghav Chadha looks annoyed during wedding preparation

(বাঁ দিকে) রাঘব চড্ডা। পরিণীতি চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ২০:৩০
Share: Save:

চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। গত ১৩ মে ধুমধাম করে পরিণীতি বাগ্‌দান সেরেছেন আম আদমি পার্টির নেতা ও সাংসদ রাঘবের সঙ্গে। দিল্লির কপূরথলা হাউজ়ে ব্যক্তিগত পরিসরে রাঘবের সঙ্গে আংটিবদল সারেন পরিণীতি। সেখানে উপস্থিত ছিলেন পরিণীতির দিদি প্রিয়ঙ্কা চোপড়া জোনাসও। বাগ্‌দানের পর চলতি বছরের শেষের দিকেই রাঘবের সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন বলিউড অভিনেত্রী। তার তোড়জো়ড়ও শুরু হয়ে গিয়েছে। আপাতত বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ত যুগল। সব প্রস্তুতি ব্যক্তিগত ভাবে দেখাশোনা করছেন পরিণীতি ও রাঘব দু’জনেই। সম্প্রতি এক ফ্রেমে ধরা পড়লেন চর্চায় থাকা এই যুগল। তবে অন্যান্য বারের মতো এ বার ছবি তুলতে একেবারেই রাজি হলেন না তাঁরা। পরিণীতিকে কিছুটা উদাসীন দেখালেও রাঘবের চোখমুখে বিরক্তির ছাপ স্পষ্ট। তবে কি বিয়ের আগেই অশান্তি শুরু যুগলের মধ্যে?

কালো ট্রাউজ়ার্স ও মেরুন রঙের টপে সেজেছিলেন পরিণীতি, সঙ্গে ছিল কালো রঙের একটি শ্রাগ। চোখে রোদচশমা। অন্য দিকে, বেজরঙা শার্টের সঙ্গে কালো ট্রাউজ়ার্স পরেছিলেন রাঘব। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া এই ভিডিয়োও একেবারেই হাসিখুশি দেখায়নি যুগলকে। তবে কি বিয়ের আয়োজন করতে করতেই বিরক্ত ও ক্লান্ত হয়ে পড়েছেন তাঁরা? চিন্তায় অনুরাগীরা।

দিদি প্রিয়ঙ্কা চোপড়ার মতো রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি। বাগ্‌দানের পর বেশ কয়েক দিন ধরেই উদয়পুরের বিভিন্ন হোটেল ঘুরে দেখছিলেন পরিণীতি ও রাঘব। খবর, অবশেষে চূড়ান্ত হয়েছে বিয়ের জায়গা। উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ হোটেলে বসতে চলেছে যুগলের বিয়ের আসর। এই হোটেলেই শুটিং হয়েছিল বলিউড ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র। একেবারে পঞ্জাবি রীতিনীতি মেনে হবে দুই তারকার বিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE