Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

শফকত-লগ্নজিতা এক ফ্রেমে

১৩ এপ্রিল ২০১৫ ০০:০১

শফকত আমানত আলির ‘মুহ্ দিখাই’ অ্যালবামের ‘রং’ গানটির শ্যুট হবে কলকাতায়।

সম্প্রতি শফকত একটি গান লিখে কলকাতার একটা অ্যালবামের জন্য রেকর্ড করে পাঠিয়েছিলেন সত্রাজিৎ সেনকে। ‘‘পুরো রেকর্ডিংটাই স্কাইপে করা হয়েছে। লাহৌর থেকে মাণ্ড রাগে শফকত গেয়ে উঠেছিলেন
তেরে বিন ও সাঁওরে
কা সে বোলু
দিন আয়ে না যায়ে করি রয়েন
’।
কলকাতায় এসে অনুষ্ঠানে গান গেয়ে এতটাই ভাল লেগেছিল শফকতের যে নিজের প্রাইভেট অ্যালবামের একটি গান শ্যুট করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি,’’ বললেন এই ভিডিয়ো অ্যালবামটির পরিচালক সত্রাজিৎ সেন। ই-মেল, হোয়াটসঅ্যাপেই কথা সেরে ফেলেছেন তাঁরা। সব ঠিক থাকলে জুন মাসেই শ্যুট শুরু হওয়ার কথা।

Advertisement



শফকতকে এই ভিডিয়ো অ্যালবামে দেখা যাবে ঈশ্বরের ভূমিকায়। এই ভিডিয়োয় এক অল্পবয়েসি মেয়ের কথা বলা হয়েছে। জীবন, প্রেম, ঈশ্বর কিছুতেই তার বিশ্বাস নেই। কিন্তু মাজারে গিয়ে সে বদলে যায়। সেই মেয়ের চরিত্রে অভিনয় করবেন লগ্নজিতা চক্রবর্তী।

লাহৌরে এই অ্যালবামের একটা গানের শ্যুট হয়ে গিয়েছে। কেমন লাগছে লগ্নজিতার? ‘‘শফকত আমার প্রিয় গায়কই নন, উনি আমার ভগবান। এই ভগবানের সঙ্গে এক ফ্রেমে থাকতে হলে মনে হয় ফ্রিজ করে যাব। টেনশন হচ্ছে।’’

শফকতের সঙ্গে কাজ করার উত্তেজনা থাকলেও অভিনয় নিয়ে ততটা চিন্তা করছেন না লগ্নজিতা। কিন্তু গান থেকে সরাসরি অভিনয়— টেনশন হচ্ছে না? বললেন, ‘‘এই গানে আমার মতোই প্রাণোচ্ছল এক মেয়ের গল্প আছে। আমাকে আলাদা করে অভিনয় করতে হবে না। আমি যেমন তেমনই থাকব।’’ সঙ্গে এ-ও জানালেন অ্যালবামটা যেহেতু জাতীয় স্তরের, তাই তিনি কাজটা নিয়ে যথেষ্ট আশাবাদী। বলিউডেও তিনি পরিচিতি পাবেন। কিন্তু বলতে ভুললেন না সবাই তাঁকে যেন গায়িকা হিসেবেই চেনেন। অভিনেত্রী হিসেবে নয়।

এস্রাজ, লাহৌরের প্রেম আর কলকাতার মেয়ে এ বারে বর্ষাকে ভিজিয়ে দেবে।

আরও পড়ুন

Advertisement