Advertisement
২১ জুন ২০২৪
Tollywood Gossip

বহু বছর ইন্ডাস্ট্রিতে থাকার পরেও পারিশ্রমিক নিয়ে নাজেহাল টলিপাড়ার নায়িকা

বহু বছর ধরে অভিনয় করছেন। বিতর্ক কখনও তাঁকে ছুঁতে পারেনি। শোনা যাচ্ছে, এ বার নাকি পারিশ্রমিক নিয়ে খুবই নাজেহাল হতে হয়েছে টলিপাড়ার নায়িকাকে।

Leading Tollywood actress faces problem while getting payment

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১৯:৩৮
Share: Save:

টলিপাড়ার অন্দরে টাকাপয়সা সংক্রান্ত বিষয় নিয়ে ঝামেলা লেগেই থাকে। অনেক প্রযোজকের এ সব ক্ষেত্রে বিশেষ ‘সুনাম’ রয়েছে! শোনা যাচ্ছে, সেই অভ্যাসই নাকি এখন অন্য পর্যায় গিয়ে পৌঁছেছে। অভিনেতা-অভিনেত্রী ছাড়া বাকি যাঁরা সিনেমা তৈরির কাজের সঙ্গে যুক্ত, তাঁরা প্রায়ই সঠিক সময় পারিশ্রমিক পাচ্ছেন না বলে অভিযোগ। বহু বছর ধরেই জমা পড়ছে এই অভিযোগ। এত দিন শুধু লাইট ম্যান, ক্যামেরাম্যান, জুনিয়র আর্টিস্টদের মধ্যেই সীমাবদ্ধ ছিল এই বিষয়টা। তবে এ বার যেন একটু বাড়াবাড়ি হয়ে গেল। স্টুডিয়োপাড়ার খবর, এ বার টলিপাড়ার এক জনপ্রিয় নায়িকাকেও সেই একই সমস্যার সম্মুখীন হতে হয়েছে। ইন্ডাস্ট্রিতে তিনি কাটিয়ে ফেলেছেন এক যুগেরও বেশি। কিন্তু এত বছর ইন্ডাস্ট্রিতে কাজ করার পরও পারিশ্রমিক নিয়ে ঝামেলা পোহাতে হচ্ছে অভিনেত্রীকে।

খুব তাড়াতাড়ি মুক্তি পাবে তাঁর নতুন ছবি। শেষ মুহূর্তের কাজ চলছে জোরকদমে। এ দিকে, প্রাপ্য পারিশ্রমিক এখনও পাননি অভিনেত্রী। ফলে তিনি নাকি বেজায় চটেছেন। রীতিমতো রাগারাগি করেছেন নায়িকা। যদিও প্রকাশ্যে কখনও তাঁকে কেউ কোনও দিন রাগতে কিংবা কারও সঙ্গে দুর্ব্যবহার করতে দেখেননি। ফলে তিনি রেগে গিয়েছেন শুনে অনেকেই অবাক হয়েছেন। শোনা যাচ্ছে, অভিনেত্রী রাগ কমানোর জন্য প্রযোজক পোস্ট-ডেটেড চেক কেটে দিয়েছেন। কিন্তু সেই টাকা আদৌ নায়িকার অ্যাকাউন্টে যাবে কি না, তা নিশ্চিত করার কোনও উপায় নেই।

নায়িকা যে প্রথম বার এই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করছেন, তেমনটা কিন্তু নয়। আগেও এই সংস্থার ছবিতে দেখা গিয়েছে তাঁকে। আগেও কি এমন সমস্যার মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে? তেমন কোনও খবর স্টুডিয়োপাড়ায় নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE