Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Sriparna Roy

নভেম্বরের শেষেই বিয়ের পিঁড়িতে ‘গাঁটছড়া’র রুক্মিণী, বিয়ের সব খুঁটিনাটি জানালেন শ্রীপর্ণা

হাতে আর মাত্র এক মাস। শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রীপর্ণা রায়। বিয়েতে কেমন সাজবেন? মেনুতেই বা থাকছে কী কী পদ? সবটা জানালেন অভিনেত্রী।

Star Jalsha’s Gaatchora serial actress Sriparna Roy going to get married this November

অভিনেত্রী শ্রীপর্ণা রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১৪:০৩
Share: Save:

টলিপাড়ায় একের পর এক বিয়ের খবর। ডিসেম্বরে সন্দীপ্তা সেনের বিয়ের খবর ছড়িয়ে পড়েছে ইতিমধ্যেই। এ বার টলিপাড়ার আর এক নায়িকা বিয়ে করতে চলেছেন আগামী মাসেই। বিয়ে করছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। সূত্র বলছে, আর খুব বেশি দেরি নেই। নভেম্বরের শেষ সপ্তাহেই চার হাত এক হবে। এই বছরেই যে বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁর, সে কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কিছুতেই সময়টা পাকা করে উঠতে পারছিলেন না। অবশেষে তিনি দিন ঠিক করে ফেলেছেন। সূত্র বলছে, অগ্রহায়ণ মাস পড়তে না পড়তেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। অনলাইন ঘটকালি সংস্থা অ্যাপের মাধ্যমে আলাপ। তবে বিয়ের কোনও বিষয়ই খোলসা করতে নারাজ তিনি। ঘনিষ্ঠ মহলেও যে বিয়ে নিয়ে খুব আলোচনা করছেন তেমনটা নয়। সবটাই হচ্ছে খুব চুপিসারে। হাওড়ার বালির মেয়ে শ্রীপর্ণা। বিয়ের আসর কি সেখানেই বসছে?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শ্রীপর্ণার সঙ্গে। তিনি বললেন, “প্রস্তুতি তুঙ্গে। তবে আমার যে হেতু শুটিং চলছে, তাই দাদা, মামা, মাসিরা সব দায়িত্ব ভাগ করে নিয়েছেন।” বাড়ির কাছাকাছিই বসবে বিয়ের আসর। খুব বেশি দূরে যেতে হচ্ছে না তাঁকে। শ্রীপর্ণা বলেন, “বিয়েতে আমি সাবেকি সাজেই সাজব। লাল বেনারসি কেনা হয়ে গিয়েছে। আর মেনুতে থাকছে আমার প্রিয় বিরিয়ানি। বাকি তো আছেই চিংড়ি, ভেটকি।” অভিনেত্রীর স্বামীর সঙ্গে যদিও অভিনয় জগতের কোনও যোগাযোগ নেই। তিনি যুক্ত মেডিক্যাল পেশার সঙ্গে। বিয়ে করে চন্দননগরে সংসার পাতবেন শ্রীপর্ণা। তিনি জানালেন শুটিংয়ের ফাঁকে ফাঁকেই গোছানোর চেষ্টা করছেন সব কিছু।

এই মুহূর্তে নায়িকাকে দর্শক দেখছেন ‘গাঁটছড়া’ সিরিয়ালে। খড়ি চরিত্রটি শেষ হওয়ার পর রুক্মিণী সেনগুপ্ত চরিত্রের আগমন হয় গল্পে। যে চরিত্রে অভিনয় করছেন শ্রীপর্ণা। তবে শোনা যাচ্ছে, শীঘ্রই শেষ হচ্ছে ‘গাঁটছড়া’। আপাতত কনে রূপে অভিনেত্রীকে দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE