Advertisement
০৪ মে ২০২৪
Bollywood Gossip

শাশুড়ি-ননদের সঙ্গে তিক্ততা চরমে, শ্বশুরের জন্মদিনের ছবি থেকে তাঁদের বাদই দিয়ে দিলেন ঐশ্বর্যা

জয়া বচ্চন ও শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে নাকি একেবারেই বনিবনা হচ্ছে না ঐশ্বর্যা রাই বচ্চনের। গত কয়েক সপ্তাহ ধরে বলিপাড়ায় কানাঘুষো, শাশুড়ি-ননদের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের তিক্ততা নাকি চরমে পৌঁছেছে।

Sweta Nanda, Jaya Bachchan and Aishwarya Rai Bachchan.

(বাঁ দিকে) শ্বেতা বচ্চন নন্দা ও জয়া বচ্চন। ঐশ্বর্যা রাই বচ্চন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১২:৫৭
Share: Save:

বছর কয়েকের প্রেমের পর ২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনকে বিয়ের করেন ঐশ্বর্যা রাই। ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বৌমা তিনি। ২০১১ সালে জন্ম দেন মেয়ে আরাধ্যা বচ্চনের। বলিউডের অন্যতম নামজাদা পরিবারের সদস্য প্রাক্তন বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হয় না ঐশ্বর্যার, বার বার এমন কানাঘুষো শোনা গিয়েছে। যদিও জনসমক্ষে অমিতাভ ও জয়ার পুত্রবধূ হিসাবে নিজেকে নিখুঁত ভাবে তুলে ধরেছেন অভিনেত্রী। পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও শাশুড়ির পাশেই দেখা গিয়েছে বৌমাকে। তবে সাম্প্রতিক খবর, বচ্চন পরিবারে শাশুড়ি-বৌমার সম্পর্কে নাকি চিড় ধরেছে। শুধু শাশুড়ির সঙ্গেই নয়, ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গেও নাকি তিক্ততা তৈরি হয়েছে ঐশ্বর্যার।

গত ১১ অক্টোবর বিগ বি-র জন্মদিনে সমাজমাধ্যমের পাতা ভরে উঠেছিল শুভেচ্ছাবার্তায়। দাদুকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন বিগ বি-র নাতনি নব্যা নন্দাও। আরাধ্যা, অগস্ত্য, অমিতাভ ও জয়ার সঙ্গে তো একটি ছবি পোস্ট করেন নব্যা। ওই ছবির মাধ্যমেই দাদুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন শ্বেতার মেয়ে। শ্বশুরকে ৮১তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে ওই ছবিই ব্যবহার করেন ঐশ্বর্যা। তবে ঐশ্বর্যার পোস্ট করা ছবি দেখেই খটকা লাগে নেটাগরিকদের। ছবিতে আরাধ্যা ও অমিতাভকে রেখে নব্যা, জয়া ও অগস্ত্যকে বাদই দিয়েছেন অভিনেত্রী। স্রেফ নিজের মেয়ের সঙ্গে বিগ বি-র ছবি দিয়ে শ্বশুরকে জন্মদিনের শুভেচ্ছা জানান ‘কাজরা রে’ খ্যাত নায়িকা। তবে কি শাশুড়ি, ননদ ও তাঁর সন্তানদের সঙ্গেও একেবারে তলানি পৌঁছেছে ঐশ্বর্যার সম্পর্ক? এই প্রশ্ন ঘিরেই কৌতূহল বাড়ছে।

সপ্তাহ খানেক আগে প্যারিস ফ্যাশন উইকে হাজির ছিলেন ঐশ্বর্যা। এক বিখ্যাত প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে র‌্যাম্প মাতিয়েছিলেন তিনি। একই জায়গায় উপস্থিত ছিলেন নব্যাও। তাঁকে উৎসাহ জোগাতে উপস্থিত ছিলেন মা শ্বেতা ও দিদা জয়া। প্যারিস থেকে একাধিক ছবি সমাজমাধ্যমের পাতায় শেয়ার করলেও ঐশ্বর্যার সঙ্গে কোনও ছবি শেয়ার করেননি শ্বেতা। বলিপাড়ায় গুঞ্জন, ননদের এমন আচরণে বেশ চটেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। সেই ক্ষোভ থেকেই কি তবে ছবি থেকে জয়া, নব্যাকে বাদ দিলেন ঐশ্বর্যা? তুঙ্গে সেই জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE