Advertisement
২০ জুলাই ২০২৪
Celeb Gossip

নাগা চৈতন্যের সঙ্গে ভাঙা প্রেম নাকি জোড়া লাগছে! জল্পনা বাড়তেই মোক্ষম উত্তর দিলেন সামান্থা

বিচ্ছেদের বছর দুয়েক পরে নাকি ফের কাছাকাছি প্রাক্তন যুগল। গত কয়েক দিন ধরে বিনোদন জগৎ সরগরম সামান্থা রুথ প্রভু আর নাগা চৈতন্যের প্রেমে ফেরার জল্পনায়।

Naga Chaitanya and Samantha Ruth Prabhu

নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ২৩:০২
Share: Save:

গত কয়েক বছর ধরে তাঁর ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় বয়ে গিয়েছে। তার পরেও সব কিছু সামলে পেশাদার অভিনেত্রী হিসাবে নিজের জীবনের অন্যতম সেরা সময় উপভোগ করেছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। কয়েক বছর আগে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন সামান্থা। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে বলিউডে হাতেখড়ির পরে মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও কাজ করছেন অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে সামান্থার তেলুগু ছবি ‘খুশি’ও। দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে তাঁর জুটি মন কেড়েছে দর্শক ও অনুরাগীদের। এখন যদিও চিকিৎসার কারণে অভিনয় থেকে বিরতি নিয়েছেন সামান্থা। তবে নিজের জীবনে আবার দিশা ফিরে পেয়েছেন তিনি। পেশাগত জীবনে জমি শক্ত করার পর এ বার কি সামান্থার ব্যক্তিগত জীবনেও খুশি ফিরে আসতে চলেছে?

সামান্থা রুথ প্রভু।

সামান্থা রুথ প্রভু। —ফাইল চিত্র।

গত কয়েক সপ্তাহ ধরেই কানাঘুষো, প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে সামান্থার। ফের নাকি কাছাকাছি আসছেন তাঁরা। দিন কয়েক আগে সমাজমাধ্যমের পাতায় নাগা চৈতন্যের পোস্ট দেখে তেমনই ধারণা হয়েছিল অনুরাগীদের। তবে এ বার সেই জল্পনায় জল ঢাললেন সামান্থা নিজে। চৈতন্যের সঙ্গে সম্পর্কে থাকাকালীন তাঁর নামের ট্যাটু করিয়েছিলেন অভিনেত্রীর। তাঁর পাঁজরের ডান দিকে লেখা ছিল ‘চে’, যা আদপে চৈতন্যের ডাকনাম। সম্প্রতি দুবাইয়ের এক অনুষ্ঠানে দেখা গেল, সামান্থার শরীরে সেই ট্যাটু আর নেই। তবে কি প্রাক্তন স্বামীর প্রতি তিক্ততা থেকেই নিজের শরীর থেকে তাঁর নামও মুছে ফেলছেন সামান্থা? অনুরাগীদের ধারণা তেমনটাই। চৈতন্যের সঙ্গে প্রেম বহু দূর, তাঁর কাছাকাছিও নাকি ঘেঁষতে চান না অভিনেত্রী। ‘কফি উইথ কর্ণ’-এর শেষ সিজ়নে কফি-আড্ডায় এসেও একই কথা বলেছিলেন সামান্থা। প্রসঙ্গত, রণবীর কপূরের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকাকালীন তাঁর নামের আদ্যক্ষর নিজের ঘাড়ে ট্যাটু করিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেই সম্পর্ক ভাঙার পরে বহু দিন দীপিকার ঘাড়ে ছিল সেই ট্যাটু। তবে এখন আর সেই ট্যাটু দেখা যায় না।

২০২১-এর অক্টোবরে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের খবর প্রকাশ করেন তাঁরা। দীর্ঘ দিনের বন্ধুত্ব এবং প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র ৪ বছরের মাথায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE