Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Leonardo DiCaprio

জিজির পিছনে খামকাই ছুটে মরছেন ৪৭-এর ডিক্যাপ্রিও? মডেলের মন মজে অন্যত্র

ক্যামিলার সঙ্গে বিচ্ছেদের পর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই জিজিতে মন দিয়েছেন লিওনার্দো। আর জিজি প্রেমে ডুবে গায়ক জাইনের।

 জিজির মনও কি শুধু লিওতে মজে?

জিজির মনও কি শুধু লিওতে মজে?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ২০:৩৮
Share: Save:

আবার শিরোনামে জিজি হাদিদ আর লিওনার্দো ডিক্যাপ্রিও। জল্পনা নয়, তাঁরা নিশ্চিত ভাবে মেলামেশা করছেন, হলিউডের এক সূত্র এমনই জানিয়েছে। ২০১৭ সাল থেকে ক্যামিলা মরবোনের সম্পর্কে ছিলেন হলিউড তারকা লিওনার্দো ডিক্যাপ্রিও। ক্যামিলা এ বছর ২৫-এ পা দিতেই সেই সম্পর্ক ভেঙে যায়। তার পরই নাকি ‘টাইটানিক’-এর নায়কের মন যায় মডেল-তারকা জিজি হাদিদের দিকে। ২৭ বছরের সুন্দরীর সঙ্গে উদ্দাম প্রেমে মেতেছিলেন অভিনেতা এমনটাই জানা যায়। অনেকে মনে করছেন, ক্যামিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও জিজির প্রতি ঝুঁকেছেন লিওনার্দো।

সূত্রের খবর, এই ক’বছরে বেশ কয়েক বার মনোমালিন্য হয় ক্যামিলা আর লিওর। তাঁরা সাময়িক বিরতি নেন সম্পর্কে। সে সময়ও নাকি জিজির কাছেই ছুটে গিয়েছিলেন ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’-এর অভিনেতা।

শোনা যায়, সম্পর্কের কথা প্রকাশ্যে না আনলেও তাঁরা বেশ কয়েক বছর ধরে পরস্পরকে চেনেন। শুরুতে বন্ধুত্ব বলে মনে করা হলেও সেটি আদতে গভীর রসায়ন— এমনটাই জানা যাচ্ছে। তবে জিজিই সেই ফাঁকে এক মাত্র কি না, তা অবশ্য নিশ্চিত ভাবে বলা যায় না। অল্পবয়সি বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়ান ৪৭ বছর বয়সি বহু প্রশংসিত অভিনেতা।

এক প্রতিবেদন অনুসারে, ক্যামিলার সঙ্গে বিচ্ছেদের পর থেকে জিজির সঙ্গে ঘনঘন দেখা যাচ্ছে লিওকে। সম্পর্কে থাকার কথা স্বীকার না করলেও দুই তারকা রীতিমত সম্পর্কে রয়েছেন বলেই মনে করছেন একাংশ।

অন্য একটি সূত্রও দাবি করেছে যে দু’জনকে “এক দল লোকের সঙ্গে আড্ডা দিতে দেখা গিয়েছে। বিচ্ছেদের পর মাত্র কয়েক সপ্তাহ হয়েছে। তার পর থেকেই একই ছবি।”

আর জিজি? তাঁর মনও কি শুধু লিওতে মজে? একেবারেই নয়। জানা গিয়েছে, গায়ক জাইন মালিকের ‘অন-অফ’ রোম্যান্সে রয়েছেন মডেল-তারকা। জিজির এক কন্যা সন্তানও রয়েছে, যার নাম খাই হাদিদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leonardo DiCaprio Actor Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE