Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বয়ফ্রেন্ড মারতেন, অভিযোগ এই বাঙালি অভিনেত্রীর, এঁর সম্পর্কে জানেন?

নিজস্ব প্রতিবেদন
১১ জানুয়ারি ২০১৯ ১২:৩২
জনপ্রিয় ধারাবাহিক ‘উত্‌রন’-এর ইচ্ছা সকলের পরিচিত। ইচ্ছা অর্থাৎ বাঙালি অভিনেত্রী টিনা দত্ত মুম্বই ইন্ডাস্ট্রিতেও নিজের পাকা জায়গা করে নিয়েছেন।

তবে মুম্বই ইন্ডাস্ট্রিতে জায়গা করে নেওয়াটা সহজ ছিল না কলকাতার বেহালার এই মেয়েটির। বর্তমানে মুম্বইয়ের বাসিন্দা তিনি। মায়ের সঙ্গেই থাকেন। টলিউড থেকে বলিউডের জার্নিতে একের পর এক বিতর্কে জড়িয়েছেন টিনা।
Advertisement
অভিনেতা অঙ্কিত খন্নার সঙ্গে এই শুট করেছিলেন টিনা, সেই সময় টিনার বোল্ড পোজ নিয়ে বিতর্ক হয়েছিল। সম্প্রতি অন্য একটি কারণে সংবাদের শিরোনামে এসেছেন তিনি।

দীর্ঘ কয়েক বছর যাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন টিনা, তিনি সিনে ইন্ডাস্ট্রির মানুষ নন। এক বন্ধুর মাধ্যমে তাঁর সঙ্গে আলাপ হয়েছিল অভিনেত্রীর। তিনি নাকি মানসিক এবং শারীরিক ভাবে টিনাকে অত্যাচার করতেন।
Advertisement
টিনার বয়ফ্রেন্ড বলি জগতের কেউ নন এটা টিনা বারবার বলেছেন, তবে কখনওই নিজের বয়ফ্রেন্ডের নাম প্রকাশ্যে আনতে চাননি অভিনেত্রী।

টিভি প্রযোজক মহেশকুমার জয়সওয়ালকে নাকি টিনা বিয়ে করেছেন, রটে গিয়েছিল এমনটাই। তাঁদের ঘনিষ্ঠ একটি ছবিও প্রকাশ্যে এসেছিল, তবে টিনা কখনওই মহেশের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেননি। ২০০৯ সালের মে মাসে তাঁদের বিয়ে হয়েছিল, ইন্ডাস্ট্রির অনেকেই এটা বলেছেন নানা সময়।

মুম্বইয়ের মিঠিবাই কলেজ থেকে স্নাতক স্তরের পড়াশোনা করতেন টিনা সেই সময়। মহেশ ও টিনার এক সঙ্গে থাকার কথা জানতে পেরে টিনার মা প্রথমে না মানলেও পরে মেনে নিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে মহেশের প্রোডাকশন হাউস সংক্রান্ত সমস্যায় নাকি তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

ব্যবসায়ী পরেশ মেহতার সঙ্গেও তাঁর প্রেমের সম্পর্ক রয়েছে, এর পর এমনটাও রটেছিল। প্রায়ই তাঁদের নানা জায়গায় এক সঙ্গে দেখা যেত। কিন্তু টিনা বলতেন, তাঁরা পরস্পরের বন্ধু।

ফোটোগ্রাফার অমিত খন্নার ক্যামেরায় বোল্ড ফটোশুটেও দেখা গিয়েছে টিনাকে। স্ট্রিমিং ক্যালেন্ডারের জন্য এই শুটিং করেছেন তিনি। এই শুটিং নিয়েও বিতর্ক তৈরি হয়।

বেশ টেক স্যাভি এই অভিনেত্রী। নিজের পরিবার বা নিজের প্রিয় পোষ্য নিয়ে ছবি পোস্ট করেন প্রায়ই। বাবা টিনার সবচেয়ে প্রিয় বন্ধু এমনটাও জানিয়েছিলেন তিনি।

টিনা কিন্তু বাংলায় বেশ কিছু বিজ্ঞাপনী ছবিতেও কাজ করেছেন। প্রথম সিরিয়াল ছিল, ‘সিস্টার নিবেদিতা’। তখন তাঁর বয়স পাঁচ। কিন্তু এত ছোট থেকে অভিনয় করলেও পরবর্তীতে সিরিয়ালের সেটে প্রায়ই খারাপ ব্যবহার করতেন টিনা, জানিয়েছিলেন উৎরণ ধারাবাহিকের বেশ কয়েকজন কলাকুশলী।

টিনা শুরু করেছিলেন টলিউডে। ছোটপর্দায় ‘খেলা’-তে দীপঙ্কর দে’র সঙ্গে চুটিয়ে অভিনয় করেছিলেন তিনি। তখন টিনা দশম শ্রেণিতে পড়তেন। বলিউডের ছোটপর্দায় ধারাবাহিকে কাজ করার সুযোগ আসে দ্বাদশ শ্রেণিতে পড়ার সময়।

ঋতুপর্ণ ঘোষের ‘চোখের বালি’-তেও কাজ করেছিলেন টিনা। এ ছাড়াও ‘সাগরকন্যা’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘পিতা মাতার সন্তান’, ‘দশ নম্বর বাড়ি’ এই ছবিগুলিতে অভিনয় করেছিলেন তিনি।

বলিউডে টিনার প্রথম ছবি ‘পরিণীতা’। ২০০৫ সালে মুক্তি পায় সেই ছবি। টিনার অভিনয় প্রশংসিত হয়েছিল সমালোচকদের কাছেও।

‘খতরোঁ কে খিলাড়ি’ টেলিভিশন শো-য়ে অংশগ্রহণ করেছিলেন টিনা। তবে জিতে ফিরতে পারেননি। তবে কোনওদিনই উদ্যমে অভাব হয়নি তাঁর। বয়ফ্রেন্ডের কাছে হেনস্থার পরেও কেরিয়ারে আরও বেশি করে মন দিয়েছেন তিনি। শুরু করছেন নতুন কাজ।