Advertisement
২২ জুলাই ২০২৪
Liger

অসহনীয় বিদ্রূপ! নেটদুনিয়া থেকে বিরতি নিলেন ‘লাইগার’-এর প্রযোজক চার্মি

বক্স অফিসে ধরাশায়ী হওয়ার পর থেকে ‘লাইগার’ নিয়ে নিন্দার ঝড়। কান পাততে না পেরে নেটমাধ্যম থেকে সরে গেলেন প্রযোজক।

অনির্দিষ্ট কালের জন্য বিরতি নিলেন প্রযোজক

অনির্দিষ্ট কালের জন্য বিরতি নিলেন প্রযোজক

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৪
Share: Save:

বিদ্রুূপের বন্যা সহ্য করতে পারলেন না ‘লাইগার’-এর প্রযোজক চার্মি কৌরও। নেটদুনিয়া থেকে অনির্দিষ্ট কালের জন্য বিরতি নিলেন তিনি।

গত ২৫ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পান্ড্য অভিনীত ‘লাইগার’। এত আয়োজন, এত প্রচারের পরও ১০০ কোটি টাকার প্রকল্প এমন ভাবে মুখ থুবড়ে পড়বে, ভাবতে পারেননি চার্মি। ‘লাইগার’-এর বক্স অফিস ব্যর্থতার জেরে নাকি প্রযোজকদের ৬ কোটির বেশি টাকা ফেরত দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বিজয় দেবেরাকোন্ডা। বলিউডের একটি সূত্র মারফত এই খবর জানা গিয়েছে। তবে কোনও পক্ষ এখনও এ বিষয়ে খোলাখুলি কিছু জানায়নি। দক্ষিণী সুপারস্টার বিজয়ের এটিই ছিল বলিউডে প্রথম কাজ। কিন্তু ছবিটি বক্স অফিসে একেবারেই ভাল ব্যবসা করতে পারেনি। তার উপর কলাকুশলীদের অভিনয়, দুর্বল চিত্রনাট্য নিয়ে হাসাহাসি, বিদ্রূপের তির। মোটের উপর দর্শককে চটিয়েছে পরিচালক পুরী জগন্নাধের ‘লাইগার’।

রাশি রাশি নেতিবাচকতার মধ্যে রবিবার প্রযোজক চার্মি টুইট করেছেন, ‘বিরতি নিচ্ছি ...ভাল থাকবেন বন্ধুরা।’ সে নিয়ে আবার শোরগোল। তবে কি মানসিক অবসাদ থেকেই এমন সিদ্ধান্ত নিচ্ছেন প্রযোজক? না কি সামনে আরও বড় প্রকল্পের পরিকল্পনার জন্য ভাববার সময় নিলেন? উত্তর মেলেনি। আপাতত তাঁর সমস্ত ভার্চুয়াল অস্তিত্বে তালা ঝুলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liger Film Producer Failure
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE