Advertisement
২১ জুন ২০২৪
rashmika mandanna

Vijay-Rashmika: প্রেম না বিচ্ছেদ, কোনটা গুজব? বিজয়-রশ্মিকার রসায়ন-রহস্য প্রকাশ্যে

বিজয় আজও মুগ্ধ বিস্ময়ে রশ্মিকাকে দেখেন! বিচ্ছেদ কি সত্যিই হয়েছিল? শুরু জল্পনা।

কতটুকু সত্যি?

কতটুকু সত্যি?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৯:০৩
Share: Save:

পর্দার রসায়ন বাইরেও নজরে আসত। তবু জিজ্ঞেস করলেই বলতেন, দু’জনে স্রেফ ভাল বন্ধু। দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মান্দান্নার মধ্যে আসলে কী চলছিল, তা জানা গেল বেশ কয়েক বছর পর। তাঁরা এখনও পরস্পরের প্রতি মুগ্ধতা প্রকাশ করলেও বিচ্ছেদ নাকি হয়ে গিয়েছে বছর দুই আগেই!

আশ্চর্যের বিষয়, তাঁরা কবে থেকে সম্পর্কে আছেন তা কাউকে জানাননি। সে কারণেই রহস্য আরও ঘনীভূত হয়েছিল। কী চলছে ‘লাইগার’ সহ-অভিনেতার মনে? তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনন্যা পন্ডেও।

অন্য দিকে, রশ্মিকা অভিনীত ‘সীতা রামম’-এর প্রচারমূলক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিজয়। সেখানেও সবার সামনে রশ্মিকার প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। বললেন, ‘‘রশ্মিকা, তোমাকে সব সময় এত সুন্দর দেখায়… কিন্তু আমি তোমার নাম উল্লেখ করার সঙ্গে সঙ্গে সবাই হেসে ওঠে, আমি জানি না কেন!’’ তাঁর সেই সরল উক্তিতেও সবাই হেসে উঠেছিলেন অনুষ্ঠানে।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে প্রকাশ পায়, দু’বছর আগেই বিজয়-রশ্মিকার বিচ্ছেদ হয়েছে। কিছু দিন সম্পর্কে থাকার পরই রশ্মিকা মজেছিলেন রক্ষিত শেট্টিতে। তাঁর সঙ্গেই সম্পর্কে গিয়েছেন পরবর্তী সময়ে।

জানা যায়, ‘গীতগোবিন্দম’ ছবির সেটে পরস্পর কাছাকাছি এসেছিলেন বিজয়-রশ্মিকা। তখনই পর্দার রসায়ন নেমে এসেছিল বাস্তবে। কেন তাঁদের মধ্যে ছাড়াছাড়ি হল, সে তথ্য অবশ্য কেউ জানে না। দু’জনে আজও ভাল বন্ধু। এত কিছুর পর, আজও তাঁদের দেখলে প্রেমিক-প্রেমিকা বলে ভুল হতে পারে।

কেউ মনে করেন, বিচ্ছেদের বিষয়টি গুজব, হয়তো প্রেমের সম্পর্কেই আছেন তাঁরা। আবার কেউ মনে করেন, এখনও কোনও সম্পর্ক শুরুই হয়নি। দর্শক যে ভাবে তাঁদের দেখতে চান, তেমনটিই কি তাঁরা প্রকাশ্যে নিয়ে আসছেন বার বার? আজও মুখ খোলেননি কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rashmika mandanna Vijay Deverakonda Love Story
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE