Advertisement
২২ জুন ২০২৪
Payal Rohatgi

Lock Upp: শিবমের মুখে থুতু দিলেন পায়েল? লন্ডভন্ড কঙ্গনার ‘লক আপ’

পায়েল আর শিবমের তুমুল বচসা তারিয়ে তারিয়ে দেখছেন বাকি ‘কয়েদি’-রা।

পায়েলের কেরিয়ার এখানেই শেষ, দাবি শিবমের

পায়েলের কেরিয়ার এখানেই শেষ, দাবি শিবমের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১৪:৪৬
Share: Save:

কঙ্গনা রানাউতের 'লক আপ'-এর মধ্যে ফের গোলমাল। রাতারাতি বিপুল বচসা বাধল দুই ‘কয়েদি’-র। তাঁদের মধ্যে মডেল-অভিনেত্রী পায়েল রোহতগি গত কয়েক সপ্তাহ ধরেই শিরোনামে। এ বার তাঁরই সঙ্গে ঝঞ্ঝাট পাকিয়ে পাদপ্রদীপের আলোয় চলে এলেন আরও একজন। তিনি 'স্পিটসভিলা-১৩'-খ্যাত তারকা শিবম শর্মা।

পায়েল এমনিতেই মানসিক কষ্টে রয়েছেন। দিন কয়েক আগেই তাঁর সন্তানধারণের অক্ষমতার কথা সর্বসমক্ষে স্বীকার করেছেন। শুধু তাই নয়, 'বিগ বস' তাঁকে কী ভাবে নিঃসঙ্গ করেছিল, সেই শো-এর কারণে তাঁর বদনাম হয়েছিল, সে সব মর্মান্তিক অধ্যায়ও 'লক আপ'-এ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

তার পরই যেন পেয়ে বসলেন শিবম। হঠাৎ একটি খেলার মাঝে পথ আটকে দাঁড়ালেন পায়েলের। সরতে অনুরোধ করলেও সরেননি। তখন পায়েল হাত নেড়ে একটু জোর গলায় তাঁকে সরে যেতে বলেন। এতেই খেপে ওঠেন শিবম। তিনিও পাল্টা অভিযোগ এনে বলেন, ‘‘পায়েল আমার মুখে থুতু ছিটিয়েছে! এর শোধ আমি নেবই।’’

এতেই শোরগোল পড়ে 'লক আপ' -এর অন্দরে। শুধু তাই নয়, মাঝরাতে থালা-বাসন বাজিয়ে পায়েলকে জাগিয়ে রাখেন শিবম। বদলা তিনি নিয়েই ছাড়লেন। পায়েলকে বলেন, "তোমার পেশাদার জীবনের এখানেই ইতি।"

এ দিকে শিবম আর পায়েলের ঝগড়া দেখে মজা পেয়েছেন অঞ্জলি অরোরা, মুনাওয়ার ফারুকির মতো অন্যান্য প্রতিযোগীও। বিশেষত পায়েলের ঘনিষ্ঠ বন্ধু আজমাও যখন মুখ টিপে হাসছেন কিংবা বাকিদের সঙ্গে নাচগানে যোগ দিচ্ছেন, তখন পায়েল বেশ দুঃখ পান। বলে ওঠেন, "আজমা তুমিও মজা পেলে? তুমিও ওদের দলে?" আজমা তখনও হাসতে ব্যস্ত।

ও দিকে শিবমের আক্রোশও বাড়ছেই। পায়েলকে নানান ভাবে শাসিয়ে চলেছেন তিনি। শেষে আর থাকতে না পেরে পায়েল খানিকটা ঠান্ডা জল ছুড়ে মারেন শিবমের মুখে, আর বলেন,"তুমি আমায় অকারণে উত্যক্ত করছ। এর ফল ভাল হবে না।"

অন্তিম পর্ব যতই এগিয়ে আসছে, এ ভাবেই বিতর্ক বাড়াচ্ছে রিয়্যালিটি শো 'লক আপ'।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Payal Rohatgi Lock Upp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE