Advertisement
১০ মে ২০২৪
Lookback 2022

আমাদের বিচারে ২০২২ সালের বাংলা সিরিয়ালের ৫ নজরকাড়া নতুন তারা

ছোট পর্দায় নতুন প্রতিভার মেলা। ২০২২ সালে প্রচুর নতুন মুখ এসেছেন টেলিভিশনে। কোন পাঁচ জন তাঁদের মধ্যে নজরকাড়া?

২০২২ সালে ছোট পর্দায় নজর কেড়েছেন যে সব নতুন মুখ।

২০২২ সালে ছোট পর্দায় নজর কেড়েছেন যে সব নতুন মুখ। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ০৮:০২
Share: Save:

প্রতি বছর একঝাঁক নতুন মুখের আগমন ঘটে টেলিভিশনে। কেউ চটজলদি ‘হিট’ করে যান। কেউ ততটা পারেন না। হারিয়ে যান আলোকবৃত্ত থেকে। ২০২২ সালের সেরা পাঁচ কারা।

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে ‘দীপা’ চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ।

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে ‘দীপা’ চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ।

১. স্বস্তিকা ঘোষ: ছোট পর্দায় স্বস্তিকার অভিষেক ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের মাধ্যমে। ব্যক্তিগত জীবনে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির মেয়ে। ঘটনাচক্রে, যে রায়দিঘি বিধানসভা কেন্দ্রের এককালের বিধায়ক ছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। চলতি বছরে উচ্চমাধ্যমিক দিয়েছেন স্বস্তিকা। ‘সরস্বতীর প্রেম’ ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবন শুরু। ছোটবেলা থেকেই অভিনেত্রী হওয়ার ইচ্ছে ছিল স্বস্তিকার। বাংলা সিরিয়ালের ‘দীপা’ চরিত্রে প্রথম বার নায়িকা হয়েই দর্শকের নজর কেড়েছেন তিনি।

‘পিলু’ সিরিয়ালে নামভূমিকায় অভিনয় করেছেন মেঘা দাঁ।

‘পিলু’ সিরিয়ালে নামভূমিকায় অভিনয় করেছেন মেঘা দাঁ।

২. মেঘা দাঁ: ক্যামেরার সামনে প্রথম পারফরম্যান্স ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শোয়ের মাধ্যমে। উত্তর ২৪ পরগনার মছলন্দপুরের কন্যা। সেখানেই বেড়ে ওঠা। আপাতত রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকেই সুযোগ এসেছিল সিরিয়ালে অভিনয় করার। ‘পিলু’ চরিত্রে দর্শকের বেশ নজরও কেড়েছেন। এখন অবশ্য কিছু দিনের বিরতি। আপাতত পড়াশোনায় মন দিতে চান। তবে ভাল কাজের সুযোগ পেলে হাতছাড়া করবেন না!

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে নামভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক।

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে নামভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক।

৩. অঙ্কিতা মল্লিক: এই মুহূর্তে টিআরপি রেটিংয়ে এক নম্বরে ‘জগদ্ধাত্রী!। এক নম্বরে অঙ্কিতার চরিত্রটিও। কারণ, তিনিই ‘জগদ্ধাত্রী’। কলকাতা শহরের বাসিন্দা অঙ্কিতা। জন্ম এবং বেড়ে ওঠা এই শহরেই। কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। বাড়ি যাদবপুরে। একাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন। ভাবেননি খুব সিরিয়াসলি অভিনয় করবেন। সিরিয়ালে অভিনয়ের সুযোগও আচমকাই এসেছিল তাঁর কাছে। এক্কেবারে সিরিয়ালের নামভূমিকায় ‘জগদ্ধাত্রী’ রূপে অঙ্কিতার পরিচয় ঘটেছে দর্শকের সঙ্গে। প্রশংসাও পেয়েছেন।

‘উড়ন তুবড়ি’ সিরিয়ালে ‘অর্জুন’ চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিক ঘোষ।

‘উড়ন তুবড়ি’ সিরিয়ালে ‘অর্জুন’ চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিক ঘোষ।

৪. স্বস্তিক ঘোষ: মডেল হিসাবে স্বস্তিক ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। বেশ কিছু মিউজ়িক ভিডিয়োতেও দেখা গিয়েছে তাঁকে। তবে বরাবরই অভিনয় করার ইচ্ছা ছিল। বেশ কিছু সিরিয়ালের জন্য অডিশনও দিয়েছিলেন। অবশেষে শিকে ছেঁড়ে ‘উড়ন তুবড়ি’ সিরিয়ালে। তাঁর মেদহীন সুঠাম চেহারা যে দর্শকের মনে ধরেছে, তার প্রমাণ স্বস্তিকের ছবিতে অনুরাগীদের মাখো-মাখো মন্তব্য। এই সিরিয়াল সে ভাবে দর্শকের মনে ধরেনি। কিন্তু নায়ক ‘অর্জুন বসু’ রূপী স্বস্তিকের অনুরাগীর সংখ্যায় ঘাটতি নেই।

‘ইন্দ্রাণী’ সিরিয়ালে ‘আদিত্য’ চরিত্রে অভিনয় করছেন রাহুল গঙ্গোপাধ্যায়।

‘ইন্দ্রাণী’ সিরিয়ালে ‘আদিত্য’ চরিত্রে অভিনয় করছেন রাহুল গঙ্গোপাধ্যায়।

৫. রাহুল গঙ্গোপাধ্যায়: মডেলিং জগতে রাহুল পরিচিত মুখ। বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে ছোট পর্দায় অভিষেক ‘ইন্দ্রাণী’ সিরিয়াল দিয়েই। অঙ্কিতা চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন রাহুল। অঙ্কিতার নতুন নায়ক হিসাবে দর্শকমহলে বিপুল আগ্রহ ছিল তাঁকে নিয়ে। সে আগ্রহ এখনও জারি আছে। নতুন জুটিকে ইতিমধ্যেই ভালবাসতে শুরু করেছেন দর্শকেরা। তবে সুদর্শন নায়কেরা বরাবরই দর্শকের নজর বেশি কাড়েন। রাহুল তার ব্যতিক্রম হতে যাবেন কোন দুঃখে!।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE