Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Allu Arjun

গণেশ না কি অল্লু অর্জুন! মহারাষ্ট্রের গণেশ পুজোয় এ বার ‘পুষ্পা’র নায়কের আদলে হাজির বাপ্পা

২০২১ সালে মুক্তির পর থেকেই দক্ষিণ থেকে পশ্চিম সর্বত্র এখন পুষ্পারাজের চর্চা। সেই প্রমাণ আবারও মিলল গণেশ পুজোর প্যান্ডেলে।

এ বার  ‘বাপ্পা’র আগমনও ঘটল পুষ্পারাজের স্টাইলেই।

এ বার ‘বাপ্পা’র আগমনও ঘটল পুষ্পারাজের স্টাইলেই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১২:৩১
Share: Save:

বুধবার গণেশ চতুর্থী। গণেশ পুজো মানেই মহারাষ্ট্র। কলকাতায় যেমন দেবী দুর্গার আগমনের প্রস্তুতি শুরু হয়ে যায় মা আসার বহু দিন আগে থেকেই, মহারাষ্ট্রেও অনেকটা তাই। বলিপাড়ার তারকা থেকে সাধারণ মানুষ— প্রত্যেকের বাড়িতে ‘বাপ্পা’র আগমনের প্রস্তুতি চলে। তবে এ বছর মহারাষ্ট্রে ‘বাপ্পা’ এলেন একটু অন্য স্টাইলে।

এ বার ‘পুষ্পারাজ’-এর জ্বরে কাবু প্রায় গোটা দেশ। আট থেকে আশি— সেই তালিকায় কে নেই! ‘বাপ্পা’র আগমনও ঘটল সেই পুষ্পারাজের স্টাইলেই। গণেশের চার হাতের এক হাত অল্লু অর্জুনের স্টাইলে চিবুক ছুঁয়েছে। গণেশ মূর্তির বেশভূষাতেও যেন অবিকল পুষ্পার মতোই। হাতে-গলায় সোনার চেন, পরনে সাদা শার্ট আর প্যান্ট। হুবহু গণেশরূপী পুষ্পারাজ।

অল্লু অর্জুনের স্টাইলে এলেন গণেশ বাবাজি

অল্লু অর্জুনের স্টাইলে এলেন গণেশ বাবাজি

বিশ্বজোড়া খ্যাতি মনে হয় একেই বলে। ২০২১-এ ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার প্রথম দিন থেকেই সকলের মুখে এক জনেরই নাম। তিনি হলেন অল্লু অর্জুন। সেই খ্যাতির ঝলকই আবারও মিলল মহারাষ্ট্রে গণেশ পুজোর প্যান্ডেলে। কিন্তু এখন প্রশ্ন হল, যাঁকে নিয়ে এত কাণ্ড, তিনি কি জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE