• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘আবেগের মারাত্মক অভাব’, নেটদুনিয়ায় সমালোচনার মুখে কার্তিক-সারা

sara kartik
সারা-কার্তিক।

Advertisement

‘আবেগের ছিটেফোঁটা নেই’, ‘এর থেকে খারাপ ট্রেলার আগে দেখিনি’, ‘ওভার অ্যাক্টিংয়ের দোকান’...গত তিন ধরেই এই সবই ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়। সৌজন্যে ‘লাভ আজ কাল’-র ট্রেলার।

তিন দিন আগেই মুক্তি পেয়েছে ইমতিয়াজ আলির নতুন ছবির ট্রেলার। আর মুক্তি পেতেই মিমের ফাঁদে কার্তিক-সারার নয়া লাভস্টোরি। রিয়েল লাইফ এক্স কাপলের অভিনয় হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে রাতারাতি।

এমনকি বাবা সইফ আলি খানেরও নাকি এক্কেবারে পছন্দ হয়নি মেয়ে সারা আলি খানের ট্রেলার। নিজের মুখেই বলেছেন ‘প্রথম পার্ট অনেক ভাল ছিল’। লাভ আজ কাল ১-এ অভিনয় করেছিলেন সইফ-দীপিকা। সুপারহিট সেই মুভির সিকুয়াল...হাইপটা ভালই ছিল বেশ। তার মধ্যে আবার প্রথম পার্টে বাবার অভিনয়কে দ্বিতীয় পার্টে মেয়ে টেক্কা দিতে পারবে কি না, তা দেখতে মুখিয়ে ছিলেন আট থেকে আশি।

‘টক্কর’ তো দূরের কথা, পাস মার্কস পেয়েও উতরোতে পারলেন না সারা। ‘কেদারনাথ’, ‘সিম্বা’তে যতটা ভালবাসা পেয়েছিলেন ততটাই সমালোচিত হতে হল তাঁকে।

দেখুন কিছু মিম 

 

 

শুধু সারাই নন, কার্তিকের অভিনয়ও ভাল লাগেনি নেটিজেনদের একাংশের। ট্রেলারে ব্যবহৃত সংলাপ নিয়েও চলছে পুরদস্তুর হাসাহাসি। যেমন একটি সংলাপ রয়েছে, ‘আনা তো পুরি তরহা আনা, ইয়া তো আনা হি মাত’-মিমারদের পছন্দের তালিকায় নিঃসন্দেহে এই মুহুতে এক নম্বরে এই সংলাপ। সেই সংলাপকে কোট করে কেউ লিখছেন, “যখন আপনার স্যালারি ৫০ হাজার কিন্তু আপনি হাতে পান ২০ হাজার। আপনি বলে ওঠেন আনা তো...”। আবার আর একজন লিখেছেন, “বাজার করতে গিয়ে মাকে বললাম, মা সব পেয়েছি, কিন্তু ধনে পাতা কোথাও পাচ্ছি না। বাড়ি চলে আসি? মা উত্তরে বলল, “আনা তো...”

আরও পড়ুন-প্রকাশ্যে এল দীপিকার মালতী হয় ওঠার প্রস্থেটিক মেকআপের সম্পূর্ণ ভিডিয়ো

মিমারদের আর একটি প্রিয় সংলাপ সারার লিপে, ‘তুম মুঝে তঙ্গ করনে লাগে হো’। এই একটি ডায়লগের জন্যই বোধহয় সবচেয়ে বেশি ট্রোলড হতে হয়েছে সারাকে। বেশিরভাগের মুখেই এক কথা, ‘এত অতিনাটকীয়তা কেন?’ মিমের ছয়লাপ সোশ্যাল মিডিয়ায়।

যদিও সমালোচকদের মতে এত হাসি, এত মিমে আখেরে লাভ-ই  হচ্ছে ছবিটির। থাকছে প্রচারে। আর কথাতেই তো বলে “খারাপ বা ভাল যে কোনও ধরনের প্রচার আদপে তো ‘প্রচার’-ই”। আর সেই জন্যই ইউটিউবে ট্রেন্ডিং লিস্টে প্রথমেই দেখা যাচ্ছে ওই ছবিকে।

আরও পড়ুন-টিকটকে ছপাকের অ্যাসিড-পোড়া ‘লুক’ চ্যালেঞ্জ দীপিকার, প্রবল নিন্দায় নেটিজেনরা

এত নেগেটিভিটির মধ্যেও যদিও অনেকে বলছেন, শুধুমাত্র ট্রেলার দেখেই এ ভাবে ছবির উপসংহারে পৌঁছে যাওয়া ঠিক নয়। কেননা ‘পিকচার আভি বাকি হ্যায়’। আপাতত অপেক্ষা প্রেম দিবস অবধি। সব কিছু ঠিক থাকলে ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ওই ছবি। 

দেখুন ছবির ট্রেলারটি

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন