Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

টিকটকে ছপাকের অ্যাসিড-পোড়া ‘লুক’ চ্যালেঞ্জ দীপিকার, প্রবল নিন্দায় নেটিজেনরা

সংবাদ সংস্থা
কলকাতা ১৯ জানুয়ারি ২০২০ ১৭:০২
বাঁ দিকে ছপাকে দীপিকা এবং ডান দিকে সেই মেকআপ আর্টিস্ট

বাঁ দিকে ছপাকে দীপিকা এবং ডান দিকে সেই মেকআপ আর্টিস্ট

সময়টা ভাল যাচ্ছে না দীপিকা পাড়ুকোনের। বক্সঅফিসে ‘ছপাক’-এর লক্ষ্মীলাভ হয়নি। জেএনইউতে যাওয়া নিয়ে আগেই গেরুয়া শিবিরের রোষের মুখে পড়েছিলেন। এ বার অ্যাসিড আক্রান্ত মালতীর লুক পুনর্গঠন করার চ্যালেঞ্জ দিয়ে প্রবল সমালোচনার সম্মুখীন হতে হল তাঁকে।

টিকটক অ্যাপে প্রকাশ পাওয়া এক ভিডিয়োতে দেখা যাচ্ছে দীপিকা এক মেকআপ আর্টিস্টকে তাঁর প্রিয় তিনটি ছবির লুক বর্ণনা দিতে গিয়ে বলছেন, “ওম শান্তি ওম, পিকু এবং ছপাক এই তিনটি লুকই নাকি তাঁর সবচেয়ে প্রিয়। এমনকি তিনি ওই মেকআপ শিল্পীকে ওই তিনটি লুক রি-ক্রিয়েট করতেও বলেন। সেই মতোই ওই শিল্পী মেকআপের সাহায্যে ওই তিনটি লুক রি-ক্রিয়েট করে টিকটকে আপলোড করতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে।

এক জন লেখেন, “চূড়ান্ত অসংবেদনশীল,এই ছবিটি তোমার মেকআপ কেমন হয়েছে বোঝানোর জন্য বানানো হয়নি। গল্পটি এমন একজন মানুষের যে ওই দাগগুলো কোনদিন মুছে ফেলতে পারবে না। তোমার মেক আপ তুমি চাইলেই মুছতে পারবে। কিন্তু সে পারবে না।”

Advertisement

আর একজন লিখেছেন, ‘অ্যাসিড পোড়া মুখ কোনও লুক নয়। সেটা নিয়ে টিকটক চ্যালেঞ্জ! তোমার থেকে আশা করিনি দীপিকা।” যদিও কেউ কেউ দীপিকার পাশে দাঁড়িয়ে বলেছেন, “মালতী অথবা অ্যাসিড আক্রান্তদের অসম্মান করার কোনও উদ্দেশ্য ছিল না দীপিকার।”

দেখুন নেটিজেনদের টুইট



গত ১০ জানুয়ারি মুক্তি পেয়েছিল মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’। বক্স অফিসে ভাল ফল না হলেও দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল সেই ছবি। প্রশংসিত হয়েছিল দীপিকার অভিনয়ও। কিন্তু ‘অ্যাসিড লুক’-এর চ্যালেঞ্জ দিয়ে তিনি আবার বিতর্কে।

আরও পড়ুন-প্রকাশ্যে এল দীপিকার মালতী হয় ওঠার প্রস্থেটিক মেকআপের সম্পূর্ণ ভিডিয়ো

আরও পড়ুন

Advertisement