Advertisement
০৫ অক্টোবর ২০২২
Madan Mitra

Madan Mitra: মদনাচ্ছন্ন মার্জার সরণি! হাতে হাত রেখে হাঁটলেন মডেলদের সঙ্গে

মদন মিত্রের সঙ্গে মঞ্চে দেখা গিয়েছে সদ্য বিজেপি ফেরত রাজীব বন্দ্যোপাধ্যায়কেও।

এ বার রূপটান শিল্পীদের পাশে বিধায়ক মদন মিত্র।

এ বার রূপটান শিল্পীদের পাশে বিধায়ক মদন মিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ১৬:১০
Share: Save:

এ বার রূপটান শিল্পীদের পাশে বিধায়ক মদন মিত্র। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তাঁদের বিশেষ সম্বর্ধনা দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি। শুধু কি তাই? রূপটান শিল্পীদের সজ্জায় সেজে ওঠা মডেলদের সঙ্গে এই প্রথম ‘মার্জার সরণি’তেও হাঁটতেও দেখা গেল তাঁকে। মঞ্চে দেখা গিয়েছে সদ্য বিজেপি ফেরত রাজীব বন্দ্যোপাধ্যায়কেও। এই বিশেষ অনুষ্ঠানের আয়োজনে ‘গ্লোরিয়াস মেকআপ আর্টিস্ট অ্যাওয়ার্ড শো’। সহায়তায় শুভব্রত বিশ্বাস।

বরাবরই রূপটান শিল্পীরা নেপথ্য কারিগর। তাঁদের তুলির টানে বিনোদন ও ফ্যাশন দুনিয়ার নামী দামি তারকারা হয়ে ওঠেন তিলোত্তমা। রূপের কারিগরদের অক্লান্ত পরিশ্রম কিন্তু আড়ালেই থেকে যায়।

৭ নভেম্বর তাঁদের প্রকাশ্যে আনলেন সংস্থার অন্যতম প্রতিনিধি মুনমুন দাস, মোনা দাস। আনন্দবাজার অনলাইনের কাছে মোনার দাবি, শিল্পীরা এখনও সমাজে যথাযথ সম্মান পান না। মোনা নিজেও রূপটান শিল্পী। সেই জায়গা থেকেই তাঁর ইচ্ছে, রূপটান শিল্পীদের যথাযথ সম্মান জানানোর।

উদ্যোক্তাদের ডাকে রাজ্যের নানা প্রান্ত থেকে এ দিনের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রূপটান শিল্পীরা। তাঁদের জন্য এক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। এই পর্বে তাঁদের হাতে সেজে উঠেছিলেন মডেলরা। সেরা শিল্পীদের সম্মানিত করা হয় নগদ অর্থে। বিনোদন দুনিয়ায় কাজের সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতিও দেওয়া হয় তাঁদের। বিচারকের আসনে ছিলেন অভিনেত্রী তৃণা সাহা, মিস ইউনিভার্স ইন্ডিয়া উষসী সেনগুপ্ত, রূপটান শিল্পী সুরজিৎ দত্ত ও অমিত কর্মকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.