Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Madhabi Mukhopadhyay

Madhabi Mukherjee: বড় চমক! ভাস্বরের মিউজিক ভিডিয়োতে অভিনয় মাধবী মুখোপাধ্যায়ের

ভিডিয়োর শ্যুট পর্ব শেষ। সম্পাদনা চলছে। সব ঠিক থাকলে আগামী মার্চে ফোনে ফোনে ভাইরাল হবেন ‘নববধূ’ মাধবী!

মাধবী মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করলেন ভাস্বর চট্টোপাধ্যায়।

মাধবী মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করলেন ভাস্বর চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২২ ১৯:২৩
Share: Save:

লিলি চক্রবর্তীর পরে মাধবী মুখোপাধ্যায়। বাংলা ছবির স্বর্ণযুগের দুই তারকা যুগের সঙ্গে তাল মিলিয়ে মিউজিক ভিডিয়োয়! লিলি চক্রবর্তীকে দেখা গিয়েছিল এনা সাহা প্রযোজিত ‘লিলি ডোন্ট বি সিলি’তে। রীতিমতো নেচেছিলেন তিনি। মাধবী পা রাখলেন ভাস্বর চট্টোপাধ্যায়ের নতুন কাশ্মীরি মিউজিক ভিডিয়োয়। আনন্দবাজার অনলাইনের কাছে অভিনেতার দাবি, ‘‘এ যেন অনেকটা ছেলের শো-তে মা শো-স্টপার!’’

বেশ কিছু দিন আগেই একটি কাশ্মীরি বিয়ের গান রেকর্ডিং করেছিলেন ভাস্বর চট্টোপাধ্যায়। সঙ্গী প্রিয়স্মিতা ঘোষ। তিনি বাংলায় গেয়েছেন গানটি। সেই গানেরই ভিডিয়ো অ্যালবামের কিছু অংশে দেখা যাবে সত্যজিৎ রায়ের নায়িকাকে। কী করে এমনটা সম্ভব হল? ভাস্বরের কথায়, ‘‘প্রথমে গানের কিছুটা অংশ শ্যুট হয় কলকাতায়। তারপর কাশ্মীরে গিয়েছিলাম। সেখানে কিছুটা অংশ শ্যুট করি। তাতেই যেন অন্য মাত্রা যোগ হয়। বাকিটা কলকাতায় শ্যুটের আগে মনে হয়েছিল, মাধবী আন্টি থাকলে এর জৌলুস হাজার গুণ বাড়বে।”

গায়ক-অভিনেতা যোগাযোগ করেন বর্ষীয়ান অভিনেত্রীর সঙ্গে। করোনার প্রকোপ কমলেও এখনও সংক্রমণ নির্মূল হয়নি। তাই জিজ্ঞাসা করেছিলেন, তিনি যদি শ্যুট করতে মাধবী মুখোপাধ্যায়ের বাড়িতে যান, অভিনেত্রী কি আপত্তি করবেন? ফোনে মাধবী জানান, অন্যদের তিনি অনুমতি দিচ্ছেন না এখনও। তবে ভাস্বরের জন্য তাঁর বাড়ির দরজা সব সময়ে খোলা। এর পরেই শ্যুটিং হয় অভিনেত্রীর বাড়িতে।

অভিনেতার কথায়, ‘‘বিয়ের গান। মাধবী আন্টি এখানে বধূর প্রতিনিধি। যিনি বয়সে প্রবীণ হয়েও মনে মনে এখনও সলাজ নববধূ! ভিডিয়োর দাবি মেনে আন্টি নিজেকে সুন্দর লাল-সাদা সিল্কের শাড়িতে সাজিয়েছিলেন। কপালে লাল টিপ। ভারী সুন্দর দেখাচ্ছিল ওঁকে।’’ নতুন প্রজন্মের চাহিদা মেনে মিউজিক ভিডিয়োয় কাজ করে কতটা খুশি মাধবী? প্রশ্ন করতেই হেসে ফেলেছেন ‘চারু’। বলেছেন, ‘‘কতটা কী করতে পেরেছি জানি না। তবে ভাস্বরের মিউজিক ভিডিয়োর অংশী হলাম। প্রিয়স্মিতার গানের সঙ্গে আমায় দেখা যাবে। কাজ করে বেশ লেগেছে।’’ আগামী দিনে এই ধরনের কাজ আরও করবেন? অভিনেত্রীর সপাট জবাব, ভাস্বরের সঙ্গে অবশ্যই করবেন। অন্যদের বেলায় হয়তো একটু ভাববেন।

ভিডিয়োর শ্যুট পর্ব শেষ। আপাতত সম্পাদনার কাজ চলছে। সব ঠিক থাকলে আগামী মার্চে ফোনে ফোনে ভাইরাল হবেন ‘নববধূ’ মাধবী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhabi Mukhopadhyay Bhaswar Chatterjee Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE