Advertisement
১১ মে ২০২৪
madhuri dixit

Madhuri Dixit: ভক্তের কোন অনুরোধে বিরক্ত মাধুরী? নিন্দার ঝড় নেটদুনিয়ায়

তারকা মাত্রেই অহংকারী। তাই বলে ভক্তকে অবজ্ঞা করে এমন রূঢ় আচরণ? মানতে পারছেন না অনেকেই।

কী এমন বলেছিলেন সেই ভক্ত?

কী এমন বলেছিলেন সেই ভক্ত?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১৯:৩২
Share: Save:

মধ্যাহ্নভোজ সারতে রেস্তরাঁয় যাচ্ছিলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সঙ্গে ছিলেন স্বামী শ্রীরাম নেনে। মুম্বাইয়ের ওরলিতে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল দিন দুয়েক আগে। সাদা-কালো হাঁটু ঝুলের পোশাকে হাঁটছিলেন যখন, স্নিগ্ধ সৌন্দর্য ছড়িয়ে পড়ছিল মাধুরীর সর্বাঙ্গ থেকে। ৫৫-উত্তীর্ণ অভিনেত্রীর রূপ মুগ্ধ হয়ে দেখছিলেন অনুরাগীরা।

তাঁদেরই মধ্যে এক জন এগিয়ে এসে 'কলঙ্ক' অভিনেত্রীর সঙ্গে একটি সেলফি তুলতে চান। বলেন, 'ম্যাডাম একটা ছবি তুলব প্লিজ?' কিন্তু মাধুরীর প্রতিক্রিয়া দেখে ছিটকে সরে গেলেন তিনি। সেই ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই মন:ক্ষুন্ন সকলে। এমন রূঢ় আচরণ কেন করলেন প্রিয় অভিনেত্রী? সে নিয়ে নানা জল্পনা শুরু হল।

সেই ভক্তকে কী বলেছিলেন মাধুরী? দেখা যায়, পাত্তাই দিলেন না 'চন্দ্রমুখী'। বিরক্তিসূচক আওয়াজ করে নিজের গাড়ির দিকে এগিয়ে যান তিনি।

ভক্তের এমন মিষ্টি অনুরোধের উত্তরে এমন করে অবজ্ঞা প্রকাশ করতে পারলেন মাধুরী? তা নিয়ে মন্তব্যের বন্যা বয়ে যায় নেটদুনিয়ায়। কেউ বলেন,'মাধুরীরও এমনই দেমাক!' কেউ বললেন, 'আচরণটা খেয়াল করো এক বার! সাংঘাতিক।' নিন্দাসূচক মন্তব্য উপচে পড়ছে ভাইরাল ভিডিয়োর নীচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

madhuri dixit Trolled request fan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE