Advertisement
২২ জুলাই ২০২৪

মাধুরী দীক্ষিত কো গুস্সা কিঁউ আয়া?

মাধুরীর আর একটি গান ‘তম্মা তম্মা’ যখন ‘বদ্রীনাথ কী দুলহনিয়া’-তে রিমেক করা হয়, তখন কিন্তু মাধুরী দেখা করেন আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে। শোনা যাচ্ছে, ‘এক দো তিন’-এর রিমেক তাঁর পছন্দ হয়নি।

শ্রাবন্তী চক্রবর্তী
মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০১৮ ০০:০৩
Share: Save:

‘তেজাব’ ছবিতে ‘এক দো তিন’ গানে মাধুরী দীক্ষিতের নাচ কে ভুলতে পারে! কোরিওগ্রাফার সরোজ খান এবং মাধুরীর হিট জুটির শুরু এই গান থেকেই। আহমেদ খান তাঁর ‘বাগী টু’-তে সেই ‘এক দো তিন’-এরই রিমেক করেছেন। গানে জমিয়ে নেচেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। গানটি সোমবার রিলিজ করা হয়। প্রচারের জন্য মাধুরী দীক্ষিতকে নাকি বলাও হয়েছিল, জ্যাকলিনের সঙ্গে একটি ভিডিয়ো শুট করার জন্য। শোনা যাচ্ছে, মাধুরী এই অফার ফিরিয়ে দেন। গানটি যখন মুক্তি পায়, তখনও মাধুরীর তরফ থেকে কোনও টুইট বা পোস্ট দেখা যায়নি। খোঁজ নিতে জানা গেল, তিনি মুম্বইয়ের বাইরে। প্রসঙ্গত, মাধুরীর আর একটি গান ‘তম্মা তম্মা’ যখন ‘বদ্রীনাথ কী দুলহনিয়া’-তে রিমেক করা হয়, তখন কিন্তু মাধুরী দেখা করেন আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে। রিমেক ভার্সনটি নিয়ে টুইটও করেন। তা হলে এ বার এমন মুখ ফিরিয়ে রেখেছেন কেন মাধুরী? শোনা যাচ্ছে, ‘এক দো তিন’-এর রিমেক তাঁর পছন্দ হয়নি।

অন্য দিকে ছবির পরিচালক আহমেদ খান আনন্দ প্লাসকে বললেন, ‘‘জ্যাকলিনকে নাচটির জন্য নির্বাচন করা থেকে কোরিয়োগ্রাফার গণেশ আচার্যকে নেওয়া, সব সিদ্ধান্তই আমার। সরোজজি আমার গুরু, আমি ওঁর সঙ্গে অনেক কাজ করেছি। কিন্তু এখন ওঁর বয়স হয়েছে, তাই বিরক্ত করিনি। গণেশের উপর আমার আস্থা আছে, তাই ওকে এই গানটা দিলাম। আমার দুটো নির্দেশ ছিল, মাধুরীর সিগনেচার স্টেপটা যেন জ্যাকলিন করে আর ডিজাইনার মণীশ মলহোত্রকে বলেছিলাম, অরিজিনাল কস্টিউমের সঙ্গে তাল মিলিয়ে যেন নতুন কস্টিউম তৈরি করেন।’’ মাধুরীর ফিডব্যাক প্রসঙ্গে আহমেদ বললেন, ‘‘অরিজিনাল হিট গান ঠিক ভাবে রিমেক করে পেশ করা হলে, ক্ষতি কী? আমি পজিটিভ ফিডব্যাকই পেয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE