Advertisement
২৫ জুলাই ২০২৪
Nitish Bharadwaj

আমলা প্রাক্তন স্ত্রীর ‘অত্যাচার’-এ অতিষ্ঠ হয়ে পুলিশের দ্বারস্থ ‘মহাভারত’-এর শ্রীকৃষ্ণ

বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে, তার পরও হেনস্থা করছেন আমলা স্ত্রী। শেষমেশ পুলিশের দ্বারস্থ ‘মহাভারত’ সিরিয়ালের শ্রীকৃষ্ণ।

Mahabharat Star Nitish Bharadwaj files police complaint against ex wife Smita bharadwaj

অভিনেতা নীতীশ ভরদ্বাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১৬
Share: Save:

বি আর চোপড়ার ‘মহাভারত’ ধারাবাহিকের কৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছেন। এই চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান। এ বার প্রাক্তন স্ত্রীর নামে মানসিক হেনস্থার অভিযোগ আনলেন অভিনেতা নীতীশ ভরদ্বাজ। দীর্ঘ দিন ধরে আমলা স্ত্রী নাকি নানা ভাবে হেনস্থা করছেন তাঁকে। দেখা করতে দিচ্ছেন না যমজ কন্যাসন্তানদের সঙ্গে।

Mahabharat Star Nitish Bharadwaj files police complaint against ex wife Smita bharadwaj

প্রাক্তন স্ত্রী স্মিতার সঙ্গে নীতীশ। ছবি: সংগৃহীত।

প্রাক্তন স্ত্রী স্মিতার বিরুদ্ধে ভোপাল পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন অভিনেতা। ভোপালের পুলিশ কমিশনার হরিণারায়ণচারী মিশ্রের কাছে সাহায্য চেয়ে অভিনেতা একটি মেল করেন। অভিনেতার অভিযোগের ভিত্তিতে প্রাথমিক তদন্তে শুরু করেছে পুলিশ। কমিশনার বলেন, ‘‘আমরা ওঁর অভিযোগপত্রটি পেয়েছি। আমরা তদন্ত শুরু করেছি। গোটা বিষয়টি পর্যালোচনা করে দেখা হচ্ছে।’’

নীতীশ ও স্মিতার বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। ২০১৯ সালের তাঁদের বিচ্ছেদ হয়। ২০২২ সালে আইনত বিচ্ছিন্ন হন তাঁরা। বিচ্ছেদের পর নীতীশ বলেন, ‘‘আমি বিয়ে নামক প্রতিষ্ঠানকে পুরোপুরি সমর্থন করি। কিন্তু আমি হতভাগ্য। আমার বিয়ে টিকল না। বিয়ে ভাঙার বহু কারণ থাকতে পারে। কিন্তু এই ভাঙনে সন্তানরা সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়।’’ এটি ছিল নীতীশের দ্বিতীয় বিয়ে। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর দুই কন্যাসন্তান থাকেন ইনদওরে মায়ের কাছে।

কৃষ্ণের ভূমিকায় অভিনয় করা ছাড়াও নীতীশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে তৈরি ওয়েব সিরিজ়ে তাঁর গুরুর চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়াও ‘মহেঞ্জো দড়ো’আর ‘কেদারনাথ’ এর মতো ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nitish Bharadwaj TV Actor harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE