Advertisement
১৭ মে ২০২৪
Valentines Day Special

আপনাদের কর্মী সেজে প্রেমিকার কাছে গোলাপ পৌঁছে দিতে পারি? ব্লিঙ্কিট-এর কাছে আর্জি যুবকের

অনলাইন অ্যাপ ব্লিঙ্কিট-এর সিইও প্রেম দিবসে এমন এক প্রেমিকের আর্জি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন, যা মন কেড়েছে নেটাগরিকদের। অ্যাপের কর্মচারী সেজে প্রেমিকার কাছে পৌঁছতে চাইলেন যুবক।

প্রেম দিবসে প্রেমিকাকে এক বার দেখার আর্জি।

প্রেম দিবসে প্রেমিকাকে এক বার দেখার আর্জি। ছবি: শাটারস্টক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৮
Share: Save:

প্রেম দিবসের দিন তরুণ-তরুণীদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। কেউ সঙ্গীকে নিয়ে বাইরে গিয়ে উদ্‌যাপন করেছেন, কেউ আবার অনলাইনের বিভিন্ন অ্যাপ থেকে সঙ্গীর জন্য তাঁর পছন্দের উপহারটি সযত্নে পাঠিয়েছেন। অনলাইন অ্যাপ ব্লিঙ্কিট-এর সিইও সম্প্রতি এমন এক প্রেমিকের আর্জি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন, যা মন কেড়েছে নেটাগরিকদের।

প্রেমিকার বাড়ির লোকজন তাঁকে বাড়ির বাইরে বেরোতে দিচ্ছেন না, তাই ব্লিঙ্কিট অ্যাপের মাধ্যমেই প্রেমিকার কাছে পৌঁছে যেতে চাইলেন যুবক। সেই যুবক এবং ব্লিঙ্কিটের এক কর্মীর কথোপকথনের স্ক্রিনশট সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন ব্লিঙ্কিট-এর সিইও অলবিন্দর ধিন্ডসা। ওই যুবককে সেই কর্মী লিখেছেন, ‘‘আমার নাম মনোজ,আমি আপনাকে কী ভাবে সাহায্য করতে পারি?’’ জবাবে যুবক লেখেন, ‘‘আপনাদের ভ্যালেনটাইন্‌স ডে-র কালেকশন থেকে আমি বান্ধবীর জন্য ফুল অর্ডার করেছি, আমি কি আপনার কাছে একটি আর্জি রাখতে পারি?’’ মনোজ লেখেন, ‘‘দয়া করে বলুন, আমি আপনাকে কী ভাবে সাহায্য করতে পারি?’’ যুবক বলেন, ‘‘আমার বান্ধবীর বাবা-মা ওকে ঘর থেকে বেরোতে দিচ্ছে না। আমি কি আপনাদের ডেলিভারি কর্মী হিসাবে ওর কাছে ফুলগুলি পৌঁছে দিতে পারি?’’

এই পোস্টটি অলবিন্দর শেয়ার করা মাত্র সেটি ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ১০ লক্ষ মানুষ এই পোস্টটি দেখে ফেলেছেন। অনেকেই এই যুবকের এমন করুণ পরিস্থিতি দেখে দুঃখ পেয়েছেন। ব্লিঙ্কিট-এর কাছে অনেকেই যুবকের এই আর্জি পূরণ করে দেওয়ার জন্য অনুরোধ করেছেন। অনেকে আবার পুরো বিষয়টিকেই ব্লিঙ্কিট-এর বাণিজ্যিক কর্মসূচি বলে মনে করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Valentines Day Special Blinkit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE