Advertisement
১১ মে ২০২৪
Mahesh Manjrekar

Mahesh Manjrekar: ক্যানসারে আক্রান্ত মহেশ মঞ্জরেকর, অস্ত্রোপচারের পর স্থিতিশীল

মুম্বইয়ের এইচ এন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে অস্ত্রোপচারের পর গত সপ্তাহে বাড়ি ফিরেছেন অভিনেতা।

মহেশ মঞ্জরেকর।

মহেশ মঞ্জরেকর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ১৮:৫৭
Share: Save:

ক্যানসারে আক্রান্ত পরিচালক-অভিনেতা মহেশ মঞ্জরেকর। খবর, তাঁর মূত্রথলিতে ক্যান্সার ধরা পড়েছে। অতি সম্প্রতি রোগ নিরাময়ের জন্য অস্ত্রোপচারও হয়েছে তাঁর। মহেশ নিজে একাধিক বলিউড সংবাদমাধ্যকে জানিয়েছেন, আগের তুলনায় ভাল আছেন তিনি। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, দ্রুত সুস্থ হয়ে উঠছেন, ‘ওয়ান্টেড’, ‘দবং ৩’ প্রভৃতি ছবির অভিনেতা।

সংবাদমাধ্যম সূত্রে আরও খবর, মুম্বইয়ের এইচ এন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে অস্ত্রোপচারের পর গত সপ্তাহে বাড়ি ফিরেছেন ৬৩ বছরের অভিনেতা। আপাতত তাঁকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রচুর নিয়মকানুন মানতে হবে। যদিও অসুস্থতার মধ্যেও প্রচণ্ড ব্যস্ত মহেশ। নিজের দেখাশোনার পাশাপাশি তিনি তাই দ্রুত কাজ শেষ করার চেষ্টাও করছেন।

মহেশকে শেষ দেখা গিয়েছে ডিজনি প্লাস হটস্টারের সিরিজ ‘১৯৬২: দ্য ওয়ার ইন দ্য হিলস’-এ। এই সিরিজে তাঁর সঙ্গে অভিনয় করেছেন অভয় দেওল। এই সিরিজ দিয়েই মঞ্জরেকর গত বছর প্রথম ওয়েব দুনিয়ায় আত্মপ্রকাশ করলেন। আগামী দিনে তাঁকে দেখা যাবে সলমন খান এবং তাঁর ভগ্নিপতি আয়ুশ শর্মা অভিনীত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে। এ ছাড়াও, বছরের শেষে মহেশ মঞ্জরেকর ছোট পর্দায় আসছেন ‘বিগ বস মরাঠি’ -র তৃতীয় সিজন নিয়ে। এই রিয়্যালিটি শো-এ তিনি সঞ্চালক। খবর, আগের দু’টি সিজনেরও সঞ্চালনায় ছিলেন তিনিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahesh Manjrekar Actors Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE