Advertisement
০৪ মে ২০২৪
New Web Series

লোভ, রাজনীতি এবং ‘৩৬ ঘণ্টা’, প্রকাশ্যে কৌশিকের ওয়েব সিরিজ়ের চরিত্রদের ফার্স্ট লুক

মুক্তির অপেক্ষায় জন হালদার পরিচালিত নতুন ওয়েব সিরিজ় ‘৩৬ ঘণ্টা’। সিরিজ়ের মুখ্য চরিত্রদের প্রথম ঝলক আনন্দবাজার অনলাইনে।

Makers revealed first look of the characters from the upcoming Bengali web series ‘36 Ghanta’

‘৩৬ ঘণ্টা’ ওয়েব সিরিজে কৌশিক রায়ের লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ০৮:০০
Share: Save:

ব্যবসা সামলাতে মোটা টাকা ঋণ নেওয়া এবং তার পর শেয়ার বাজারে ধস। রাতারাতি আর্থিক অনটন নীহারের দরজায় কড়া নাড়ে। সমস্যা থেকে মুক্তি পেতে উপায় আবার টাকা ধার করা। এ দিকে বাড়তে থাকে পাওনাদারদের তাগাদা। টাকার সন্ধানে বার হতেই নীহারের হাতে চলে আসে এক ব্যাগ টাকা। লোভ সামলাতে না পেরে টাকা আত্মসাৎ করতে গিয়েই তার জীবন অন্য দিকে বাঁক নেয়।

Makers revealed first look of the characters from the upcoming Bengali web series ‘36 Ghanta’

‘৩৬ ঘণ্টা’ ওয়েব সিরিজে রিয়া গঙ্গোপাধ্যায়ের লুক। ছবি: সংগৃহীত।

এই প্রেক্ষাপটেই তাঁর নতুন ওয়েব সিরিজ়টি সাজিয়েছেন পরিচালক জন হালদার। নাম ‘৩৬ ঘণ্টা’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কৌশিক রায়। এ ছাড়াও সিরিজ়ের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রিয়া গঙ্গোপাধ্যায়, সোমনাথ চক্রবর্তী, প্লাবন বসু, দেবশ্রী রায় প্রমুখ। কৌশিক মূলত ছোট পর্দায় চুটিয়ে অভিনয় করেন। সেখানে এই ওয়েব সিরিজ় নিয়েও তিনি বেশ আশাবাদী। বললেন, ‘‘নিতান্ত সাধারণ মানুষের চরিত্রে আগেও অভিনয় করেছি। কিন্তু ভীত, আবার পালিয়ে বেরাচ্ছে লোভে জর্জরিত একজন— এ রকম চরিত্র বেশ কঠিন ছিল। আশা করছি, চরিত্রটা দর্শকের মনে জায়গা করে নেবে।’’

পরিচালক সিরিজ়ের গল্পটিকে সময়োপযোগী বলেই উল্লেখ করলেন। তাঁর কথায়, ‘‘আমি এটাই বলতে চেয়েছি যে, কী ভাবে আমাদের সমস্ত কাছের মানুষেরাও বিপদের সময় বদলে যেতে পারে এবং লোভ কতটা মারাত্মক পরিণতির দিকে আমাদের প্রতিনিয়ত ঠেলে দিতে পারে।’’ সিরিজ়টি চলতি মাসেই ‘ক্লিক’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE