Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

বেজায় চটেছেন মালাইকা অরোরা, ক্ষোভ প্রকাশ করলেন ইনস্টাগ্রামে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৪৭
মালাইকা অরোরা।

মালাইকা অরোরা।

বেজায় চটেছেন মালাইকা অরোরা। কোভিডকালে মানুষজনের সতর্কতার অভাব দেখে মেজাজ ঠিক রাখতে পারেননি তিনি। ক্ষোভ প্রকাশের জন্য বেছে নিয়েছেন নেট-মাধ্যমকে।

মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় মানুষের ভিড় দেখে হতবাক মালাইকা। সেই ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করে তিনি প্রশ্ন করেন, ‘কোভিড আছে না নেই?’

মালাইকার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, অসংখ্য মানুষ এবং গাড়ির ভিড় জমেছে ব্যান্ডস্ট্যান্ডে। অতিমারির সময়ে বিধি-নিষেধ ভুলে এত মানুষের জমায়েত দেখেই রুষ্ট মালাইকা।

কয়েক মাস আগে প্রেমিক অর্জুন কপূরের সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন মালাইকা। দীর্ঘ দিন নিভৃতবাসে থেকে সুস্থও হয়ে উঠেছিলেন তিনি। নিজের সন্তানদের থেকে দূরে থাকার অভিজ্ঞতাও ভাগ করে নিয়েছিলেন নেট-মাধ্যমে। লিখেছিলেন, ‘‘ভালবাসা সীমানা মানে না। সামাজিক দূরত্ব এবং নিভৃতবাসকে সঙ্গে নিয়েই, আমরা একে অপরের খোঁজ রেখেছি, দেখেছি এবং কথা বলেছি। আমার দুই সন্তানকে কিছু দিন জড়িয়ে ধরতে পারব না ভেবে কষ্ট হচ্ছে, ওদের মিষ্টি মুখগুলো দেখে আমি মনে জোর পাচ্ছি।’’

Advertisement
মালাইকার ইনস্টাগ্রাম স্টোরি।

মালাইকার ইনস্টাগ্রাম স্টোরি।


কোভিডে আক্রান্ত হওয়ার পরে রিয়্যালিটি শো-এর বিচারকের আসন থেকেও কিছু দিনের জন্য সরে গিয়েছিলেন মালাইকা। তাঁর পরিবর্তে সাময়িক ভাবে সেই দায়িত্ব পালন করেছিলেন নোরা ফতেহি।

সুস্থ হয়ে আবার স্ব-মহিমায় শ্যুটিং ফ্লোরে ফেরেন মালাইকা। এ ছাড়াও কখনও বিকিনি পরে, কখনও অর্জুন কপূরের সঙ্গে ছবি দিয়ে ইনস্টাগ্রামের পারদ চড়ালেন মালাইকা।

আরও পড়ুন

Advertisement