×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ জুলাই ২০২১ ই-পেপার

‘খান’ পদবি নাকি বাদ দিলেন মালাইকা, তবে কি…

নিজস্ব প্রতিবেদন
৩০ নভেম্বর ২০১৮ ১৩:১০
মালাইকা আরোরা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

মালাইকা আরোরা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সোশ্যাল মিডিয়ার অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে নাকি ‘খান’ পদবি বাদ দিলেন তিনি। আবার ‘এএম’ লেখা লকেট পরে ঘুরছেন প্রকাশ্যেই। তিনি অর্থাত্ মালাইকা আরোরা। তা হলে কি ‘এ’ অর্থাত্ অর্জুন কপূরের সঙ্গে বিয়েটা সেরেই ফেলবেন?

অর্জুন-মালাইকার সম্পর্কের জল্পনা বলি মহলে নতুন নয়। দিন কয়েক আগে ‘কফি উইথ করণ’-এ গিয়ে তিনি যে সিঙ্গল নন, এ কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন অর্জুন। তার পরই এই জুটির বিয়ের জল্পনা আরও দৃঢ় হচ্ছে। এর মধ্যেই মালাইকার লকেটে ‘এএম’ লেখা দেখে বলি মহলের একটা বড় অংশ বলতে শুরু করেন, এর অর্থ অর্জুন এবং মালাইকার নামের আদ্যক্ষর। সত্যিই কি তাই?

২০১৭-এর মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন মালাইকা। শোনা গিয়েছিল, তার কারণ অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক। যদিও তা নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি কোনও তারকা। বিবাহ-বিচ্ছেদের পরও অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবি সরাননি মালাইকা। এতদিন পর সেই কাজটাই করলেন। আর তাতেই অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা আরও জোরদার হচ্ছে।

Advertisement

আরও পড়ুন, অর্জুন বলছেন, বিয়ে করব, মালাইকা আপনি শুনছেন?

While “M” stands for Malaika ofcourse,we guess who’s that lucky “A” 😜 #MalaikaArora #ArjunKapoor #Bollywood #Celebs #FashiondevotionPK

A post shared by Mariyum Muneeb (@fashiondevotionpk) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)



Tags:
Malaika Arora Arjun Kapoor Malaika Arora Khan Bollywood Celebrities Celebrity Gossipঅর্জুন কপূরমালাইকা আরোরা খান

Advertisement